ক্রিকেটখেলাটাইমলাইন

প্রাক্তন অধিনায়ক জুতো বইছেন! পাক ক্রিকেট বোর্ডকে চরম শিক্ষা দিলেন শোয়েব আখতার।

বাংলাহান্ট ডেস্কঃ ম্যাঞ্চেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলছে পাকিস্তান। আর এই ম্যাচে প্রথম একাদশে জায়গা হয়নি প্রাক্তন পাক অধিনায়ক সরফরাজ আহমেদের। দ্বাদশ ব্যক্তি হিসেবে সরফরাজ আহমেদ এখন সতীর্থদের জন্য মাঠে জল এমনকি জুতো পর্যন্ত বয়ে নিয়ে যাচ্ছেন। প্রাক্তন পাক অধিনায়ক যিনি পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতিয়ে ছিলেন তার এমন অবস্থা দেখে রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন প্রাক্তন পাকিস্তানি পেসার শোয়েব আক্তার। এই ঘটনার জেরে তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডকে কার্যত ধুয়ে দিলেন।

বৃহস্পতিবার ইংল্যান্ড বনাম পাকিস্তানের প্রথম টেস্ট ম্যাচের 71 তম ওভার চলাকালীন হঠাতই দেখা যায় পাকিস্তানি ব্যাটসম্যান শাহদাব খানের জন্য মাঠের ভেতর জুতো বইয়ে নিয়ে আসছেন প্রাপ্তন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ। শোয়েব আক্তার মনে করেন নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার পর সরফরাজ আহমেদকে দিয়ে এমন কাজ করানোয় তাকে অসম্মান করা হচ্ছে।

এটা দেখার পর শোয়েব আক্তার বলেছেন, এই দৃশ্যটি আমার মোটেই ভাল লাগেনি। আমি বলছি না যে জুতো বইয়ে নিয়ে যা খারাপ কাজ। কিন্তু এমন একজন তিনি দেশকে চার বছর নেতৃত্ব দিয়েছেন, দেশকে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতিয়েছেন তাকে দিয়ে জুতো বইয়ে নিয়ে যাওয়া খুব একটা ভালো দেখায় না।

Back to top button
Close