টাইমলাইনখেলা

পাকিস্তানে বিরাট কোহলির থেকেও বেশি জনপ্রিয় এই ভারতীয় ক্রিকেটার, জানালেন শোয়েব আখতার

বাংলা হান্ট ডেস্কঃ ভারত (India) আর পাকিস্তানের (Pakistan) টিম যখনই ক্রিকেটের ময়দানে মুখোমুখি হয়, তখন ক্রিকেট ফ্যানদের মধ্যে আলাদা একটি উন্মাদনা তৈরি হয়। বাদ যায়নি এবারও। আগামী ২৪ অক্টোবর বিরাট কোহলিদের (Virat Kohli) সঙ্গে খেলা রয়েছে বাবর আজমদের (Babar Azam)। আর সেই নিয়ে ক্রিকেট বিশেষজ্ঞ ও প্রাক্তন ক্রিকেটাররা ময়দানে নেমেছেন চুলচেরা বিশ্লেষণে।

বর্তমান সময়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আর রোহিত শর্মার (Rohit Sharma) জনপ্রিয়তা তুঙ্গে রয়েছে। আর তাঁরা যেন ২৪ তারিখ তাড়াতাড়ি আউট হয়ে যায়, সেই কামনাই করছে পাকিস্তানের ক্রিকেটার আর ক্রিকেটের ফ্যানরা। বিরাট কোহলি বিশ্ব ক্রিকেটে রাজত্ব করলেও পাকিস্তানে কোহলির থেকে বেশি পছন্দের ব্যাটার হলেন হিটম্যান রোহিত শর্মা। আর এই কথা জানিয়েছেন খোদ পাকিস্তানের প্রাক্তন স্পিড স্টার শোয়েব আখতার (Shoaib Akhtar)।

শোয়েব আখতারের মতে রোহিত শর্মা ভারতের ইনজামাম উল হক বলে ডাকে পাকিস্তানিরা। আর তাঁকে বিরাটের থেকে বেশি পছন্দও করে তাঁরা। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার বলেন, ‘রোহিত শর্মাকে পাকিস্তানিরা ইন্ডিয়ার ইনজামাম বলে ডাকে।”

উল্লেখ্য, আগামী ২৪ তারিখ ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। ভারত টি২০ বিশ্বকাপের দুটি ওয়ার্মআপ ম্যাচে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে হারিয়ে পাকিস্তান সহ বাকি বিপক্ষ দলের ঘুম উড়িয়েছে। আর ভারতের সবথেকে বড় প্লাস পয়েন্ট হল, এবছর প্রথমবার বিশ্বকাপ খেলতে নামা ভারতের তরুণ তুর্কিরাও নিজেদের সেরা ফর্মে রয়েছে।

ঋষভ পন্থ, কেএল রাহুল, সূর্য কুমার যাদবের মতো ব্যাটসম্যানরা বর্তমানে নিজেদের সেরা ফর্মে রয়েছেন। আর এটাই ভাবাচ্ছে বিপক্ষ দলগুলিকে। অন্যদিকে পাকিস্তান তাঁদের ওয়ার্মআপ ম্যাচে দক্ষিণ আফ্রিকার সঙ্গে ভালো ব্যাট করে হেরে গিয়ে প্রশ্নের মুখে পড়েছে।

Related Articles

Back to top button