টাইমলাইনভারত

কেজরীবালে আস্থা নেই AAP বিধায়কের, দিল্লীকে বাঁচাতে করলেন রাষ্ট্রপতি শাসন জারির আর্জি

বাংলাহান্ট ডেস্কঃ বাড়তে থাকা করোনা সংক্রমণের মধ্যে দিল্লী সরকারের বিরুদ্ধে মুখ খুললেন আম আদমি পার্টির বিধায়ক শোয়েব ইকবাল (Shoaib Iqbal)। রাজধানী এবং তৎসংলগ্ন অঞ্চলে অবিলম্বে রাষ্ট্রপতি শাসন জারি করার আর্জি দিল্লী হাইকোর্টে জানালেন দিল্লীর মাটি মহল এলাকার ৬ বারের বিধায়ক শোয়েব ইকবাল।

একদিকে দিল্লীর কেজরিওয়াল সরকার করোনা দুরবস্থার জন্য বারবার যেমন কেন্দ্র সরকারকে দোষারোপ করছেন, তেমনই অন্যদিকে রাজধানীর এই সংকটময় পরিস্থিতির জন্য দিল্লী সরকারকেই দায়ী করলেন শোয়েব ইকবাল। এক ভিডিও বার্তায় নিজের অসহায়তার কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘একজন জননেতা হয়ে গর্বিত হওয়ার বদলে, এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আমি অত্যন্ত বিরক্ত। সরকার যেমন কোন সাহায্য করতে পারছে না, অন্যদিকে এই সংকটের পরিস্থিতিতে আমিও কাউকেই সাহায্য করতে পারছি না। ৬ বারের বিধায়ক হয়েও আজকের দিনে কেউই আমার কথা শুনছেন না’।

এরপরই দিল্লীর বর্তমান পরিস্থিতির কথা বলতে গিয়ে চোখে জল নিয়ে তিনি বলেন, ‘দিল্লীর বর্তমান পরিস্থিতি দেখে আমার হৃদয় যন্ত্রনায় ভেঙে যাচ্ছে, কান্না পাচ্ছে আমার। অক্সিজেনের অভাব, ওষুধের সংকট, নেই রেমডিসিভির ওষুধও। আমার বন্ধু মৃত্যু শয্যায় থাকলেও, তাঁর জন্য আমি কিছুই জোগার করতে পারিনি’।

এই পরিস্থিতিতে দিল্লী হাইকোর্টের কাছে শোয়েব ইকবালের আর্জি, রাজধানী এবং তৎসংলগ্ন অঞ্চলে অবিলম্বে রাষ্ট্রপতি শাসন জারি করা হোক। নাহলে দিল্লীর রাস্তায় মৃতদেহ পড়ে থাকতে দেখা যাবে’।

Related Articles

Back to top button