টাইমলাইনবিনোদন

সানিয়াকে বিয়ে করে বড় ঝুঁকি নিয়ে ফেলেছেন, বিচ্ছেদের জল্পনা বাড়িয়ে বিষ্ফোরক শোয়েব

বাংলাহান্ট ডেস্ক: ভারত পাকিস্তানের মধ‍্যে রাজনৈতিক টানাপোড়েনকে উপেক্ষা করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শোয়েব মালিক (Shoaib Malik) এবং সানিয়া মির্জা (Sania Mirza)। ক্রীড়া জগতের দুই ব‍্যক্তিত্বের বিয়ে নিয়ে চর্চা এবং বিতর্ক তুঙ্গে উঠেছিল। অনেকে সে সময়ে কটাক্ষ করেছিলেন, বেশিদিন টিকবে না এই বিয়ে।

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ১২ বছর একসঙ্গে সংসার করে ফেলেন শোয়েব সানিয়া। কিন্তু অঘটনটা ঘটেই গেল। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন তুঙ্গে, বিচ্ছেদের দোরগোড়ায় এসে দাঁড়িয়েছেন শোয়েব সানিয়া। অনেকে বলছেন, দুজনের বিয়েটা ভেঙেই গিয়েছে। আবার কোনো সূত্র বলছে, খুব শিগগিরি বিচ্ছেদের কথা ঘোষনা করবেন তাঁরা।


এর মাঝেই শোয়েবের একটি মন্তব‍্য কার্যত অগ্নি সংযোগের কাজ করল গুঞ্জনের বারুদে। শোয়েব দাবি করলেন, সানিয়াকে বিয়ে করে বড় ঝুঁকি নিয়েছেন তিনি। এতদিনে সকলেই জেনে গিয়েছেন, একসঙ্গে একটি টক শো সঞ্চালনা করতে চলেছেন শোয়েব এবং সানিয়া। সম্প্রতি সেই শোয়ের একটি প্রচার ভিডিওতেই এমন মন্তব‍্য করেন পাক ক্রিকেটার।

শোয়েব এবং সানিয়ার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, দুজনের মধ‍্যে কে বেশি ঝুঁকি নেন? সঙ্গে সঙ্গে সানিয়া বলে ওঠেন, তিনিই বেশিই ঝুঁকি নিতে পছন্দ করেন। প্রথমে স্ত্রীকে সমর্থন করলেও পরে শোয়েব মন্তব‍্য করেন, সানিয়াকে বিয়ে করে তাঁর থেকেও বেশি ঝুঁকি তিনি নিয়েছেন। আসলে পুরো ব‍্যাপারটাই মজার ছলে ঘটেছে। স্বামীর কথায় হেসে ফেলেছিলেন সানিয়াও।

বিচ্ছেদের জল্পনা যখন আকাশ ছোঁয়া, ঠিক তখনি শোয়েব সানিয়ার টক শোয়ের ঘোষনা সন্দেহ গাঢ় করেছে অনেকের। তারকা দম্পতির ব‍্যক্তিগত জীবনের সমস‍্যা নিয়ে মুখ খুলেছিলেন তাঁদের এক ঘনিষ্ঠ বন্ধু। সংবাদ মাধ‍্যমকে তিনি জানিয়েছিলেন, শোয়েব সানিয়ার নাকি ইতিমধ‍্যেই বিচ্ছেদ হয়ে গিয়েছে।

অন‍্যদিকে পাকিস্তানি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, শোয়েব সানিয়া নাকি ছোটপর্দার একাধিক অনুষ্ঠানের সঙ্গে যুক্ত। চুক্তিবদ্ধ রয়েছেন তাঁরা। এমন পরিস্থিতিতে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষনা করলে আইনি জটিলতায় ফাঁসতে হতে পারে তাঁদের। তাই নাকি এখনো পর্যন্ত মুখে কুলুপ এঁটে রেখেছেন শোয়েব সানিয়া।

Related Articles