ক্রিকেটটাইমলাইনখেলা

ফের বিতর্কে শোয়েব আখতার! শচীন এবং রাহুলের মধ্যে তুলনা করে বিতর্ক সৃষ্টি করলেন আখতার

বাংলা হান্ট ডেস্কঃ প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার বরাবরই এক বিতর্কিত চরিত্র। বিভিন্ন সোশ্যাল সাইটে কিংবা সংবাদ মাধ্যমে তিনি বেশ কয়েকবার বেফাঁস মন্তব্য করে বিতর্কের সৃষ্টি করেছেন। এছাড়া কখনও কখনও তিনি সকলকে চমকে দেন। এই যেমন টেস্ট ক্রিকেটে কিংবদন্তি শচীন টেন্ডুলকারের থেকে রাহুল দ্রাবিড়কে এগিয়ে রেখে তিনি সবাইকে চমকে দিলেন। এইদিন টুইটারে শোয়েব আখতার ভক্তদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। সেখানেই এক ভারতীয় ক্রিকেটপ্রেমী তাকে প্রশ্ন করেন টেস্ট ক্রিকেটে তার কাছে সেরা কে? তিনি কিংবদন্তি শচীন টেন্ডুলকারের থেকে টেস্ট ক্রিকেটে রাহুল দ্রাবিড়কেই এগিয়ে রাখলেন। যা নিয়ে রীতিমতো চর্চা চলছে নেট দুনিয়ায়।

এছাড়াও টুইটারে শোয়েব আখতারকে প্রশ্ন করা হয় সব ধরনের ক্রিকেট মিলিয়ে এই মুহূর্তে বিশ্বের সেরা ব্যাটসম্যান কে? এই প্রশ্নের জবাব দিতে গিয়ে শোয়েব আখতার দুজন ব্যাটসম্যানের নাম নেন। একজন ভারত অধিনায়ক বিরাট কোহলি, অপরজন তার দেশেরই অধিনায়ক বাবর আজম।

172616160c017fea4656dda313759f54de0f694009a936fe8c4ed87b70e6f875441ed39d7 Bangla Hunt Bengali News

এছাড়া এই মুহূর্তে বিশ্বের সেরা ফাস্ট বোলার বেছে নেওয়ার ক্ষেত্রে শোয়েব আখতার জানালেন তার পছন্দের সেরা পেসার হলেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক। তিনি জানান মিচেল স্টার্ক এই মুহূর্তে দুর্দান্ত বল করে চলেছেন। ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে টেস্ট সিরিজে এই স্টার্ককে নিয়েই যাবতীয় চিন্তা ভারতীয় ব্যাটসম্যানদের।

Back to top button