টাইমলাইনপশ্চিমবঙ্গ

মালদায় মহিলার নগ্ন ছবি তোলার অভিযোগে বসে সালিশি সভা, গুলি চালিয়ে পলাতক অভিযুক্ত

বাংলাহান্ট ডেস্ক : প্রতিবেশী এক মহিলার নগ্ন ছবি তোলা ও শ্লীলতাহানির (Sexual harassment) অভিযোগে গ্রামের এক যুবকের বিরুদ্ধে বসেছিল সালিশি সভা (Khap-Panchyet)। সভায় মতের অমিল হয়। শুরু হয় তর্কাতর্কি। এরই মধ্যে গুলি (firing) চালিয়ে দিল অভিযুক্ত যুবক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের (Malda) মোহাম্মদপুর এলাকায়।

ঘটনাটি ঘটেছে মালদহ থানার যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকায়। জানা যাচ্ছে, হালনা মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা রাশিদুল শেখের বিরুদ্ধে অভিযোগ ওঠে সে এলাকার এক মহিলার নগ্ন ছবি তুলেছে। শুধু তাই নয়, সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেলিং করে তাঁর শ্লীলতাহানি চেষ্টাও করেছে অভিযুক্ত। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবকের বিচার করার জন্য গ্রামেই বসানো হয় সালিশি সভা।

বিচার চলাকালীন শুরু হয় তর্কবিতর্ক। আর তারপর হঠাৎই বন্দুক বের করে অভিযুক্ত যুবক গুলি চালিয়ে দেয় বলে অভিযোগ। দুষ্কৃতীদের হামলায় গুলিবিদ্ধ হয়েছে অষ্টম শ্রেণির এক ছাত্র। তার বাম পায়ের হাঁটুর ওপরে গুলি লেগেছে বলে জানিয়েছেন পরিবারের লোকেরা এছাড়াও ধারালো অস্ত্র দিয়ে দুজনকে কোপানোরও অভিযোগ উঠে আসছে তার বিরুদ্ধে।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ বাহিনী। ঘটনাস্থল থেকে উদ্ধার করে আগ্নেয়াস্ত্র৷ গুলিবিদ্ধ যুবককে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ৷ বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন৷ অভিযুক্ত রাশদুল পালিয়েছে। তার উদ্দেশে তল্লাশি চালাচ্ছে পুলিশ। জানা যাচ্ছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বাড়ির মহিলাদের আটক করে নিয়ে গিয়েছে পুলিশ। বুধবার সকাল থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে৷ এলাকায় জোরদার করা হয়েছে পুলিশি পাহারা।

Related Articles