টাইমলাইনপশ্চিমবঙ্গ

মুর্শিদাবাদে ভর সন্ধ্যায় চলল গুলি-বোমা, খুন তৃণমূল নেতা! গোষ্ঠীদ্বন্দ্ব না অন্য কারণ? তদন্তে পুলিশ

বাংলাহান্ট ডেস্ক : এক তৃণমূল নেতাকে গুলি করে খুন করার অভিযোগ উঠল মুর্শিদাবাদে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যের সৃষ্টি হল সন্ধ্যা বেলায়। তবে এখনও স্পষ্ট নয় ঠিক কি কারণে এই খুন। তবে প্রাথমিকভাবে অনুমান মৃত তৃণমূল নেতা মতিরুল শেখ রাজনৈতিক হিংসার কারণে খুন হয়েছেন। দলের কর্মী-সমর্থকরা সরব হয়েছেন অভিযুক্তদের শাস্তির দাবিতে।

মৃত তৃণমূল নেতা মতিরুল শেখ নদিয়ার করিমপুর ২ নম্বর ব্লকের সংঘ্যালঘু সেলের নেতা ছিলেন । নারায়নপুর ২ নম্বর পঞ্চায়েতের তৃণমূলের প্রধান মতিরুল শেখের স্ত্রী। এই দম্পতির পুত্র থাকেন আমতলা মিশনে। মতিরুল ছেলের সাথে দেখা করার জন্য মুর্শিদাবাদে গিয়েছিলেন। ছেলেকে দেখে সন্ধ্যা বেলা তিনি ফিরছিলেন।

সূত্রের খবর, দুষ্কৃতীরা মতিরুল শেখের উপর টিয়াকাটা ফেরিঘাটে হামলা করে। বোমাবাজি ও কয়েক রাউন্ড গুলি ছোড়া হয় তাকে লক্ষ্য করে। এরপরই তিনি লুটিয়ে পড়েন মাটিতে। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরেই ছুটে যায় ঘটনাস্থলে। পুলিশ বাহিনী এরপর পৌঁছয় সেখানে। গুরুতর আহত অবস্থায় মতিরুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয় হাপাতালের ডাক্তাররা তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করেন। মতিরুলকে সেখানেই মৃত বলে ঘোষণা করা হয়।

Murshidabad,Nadia,Trinamool Congress,Murdered

মুর্শিদাবাদ ও নদিয়ায় এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। এখনও জানা যায়নি এই ঘটনার পিছনে কারা রয়েছে। ঠিক কি কারণে এই খুন তাও স্পষ্ট নয় পুলিশের কাছে। রাজনৈতিক শত্রুতা ছাড়াও অন্য কোন কারণ রয়েছে কিনা সেই দিকও খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles