টাইমলাইনভারতভিডিও

জঙ্গলরাজ! প্রকাশ্য দিবালোকে স্কুল ছাত্রীকে গুলি যুবকের! বিহারের হাড়হিম করা ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক : সাম্প্রতিক কালে অনেকেই বলেছিলেন বদলে গেছে বিহার (Bihar)। একটা সময়ে বিহার অপরাধ জগতের রাজধানী। কিন্তু ধীরে ধীরে বদলায় চিত্র। শান্ত হয়ে ওঠে বিহার। আশার আলো দেখেছিলেন অনেকেই। কিন্তু হঠাৎই ঘটা একটি ঘটনা বলে দিলো বিহার আছে বিহারেই। জানা যাচ্ছে ১৬ বছরের এক স্কুল ছাত্রীর উপর গুলি চালানো হল প্রকাশ্যেই। বিহারের রাজধানী পাটনা (Patna)শহরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশ জুড়ে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই কিশোরের বাবা একজন সবজি বিক্রেতা। পাটনা জেলার বেউর থানার বাসিন্দা ওই ছাত্রী। জানা যাচ্ছে, ইন্দ্রপুরি এলাকা থেকে টিউশন পড়ে বাড়ি ফিরছিল ওই ছাত্রী। হঠাৎই তার উপর আক্রমণ করা হয়। গুলি লাগে ছাত্রীর গলায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে মাটিতে। বিশেষ সূত্রে খবর প্রেমে ব্যর্থ হয়েই ওই ভয়ংকর কাণ্ড ঘটিয়ে আততায়ী। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে একটি সিসিটিভি ফুটেজ। ১৮ সেকেন্ড ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি যুবক হাতে একটি ব্যাগ নিয়ে এসে দাঁড়ায়। যুবকের মাথায় ছিল টুপি। তার কয়েক সেকেন্ড পরেই লাল পোশাক পড়া এক কিশোরি হেঁটে আসে। কোনও দিকে না তাকিয়ে চলে যাচ্ছিল সে। হঠাৎই, পিছন থেকে সেই যুবক এসে ব্যাগ থেকে বন্দুক বের করে অতর্কিতেই আক্রমণ চালায় মেয়েটির উপর। মুহুর্তের মধ্যেই লুটিয়ে পড়ে সে। দৌড়ে পালায় আততায়ী।

এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে যথেষ্ট ক্ষুব্ধ সাধারণ মানুষ। সংবাদ মাধ্যমকে তাঁরা জানান, বিহারের প্রশাসনিক ব্যবস্থা বরাবরই নড়বড়ে। সরকার বদলাবার প্রভাব এবার খুব ভালোভাবেই দেখা যাচ্ছে। স্থানীয় মানুষ জন আরও জানান, সরকারের বদল হওয়ার পর অপরাধীদের দৌরাত্ম আরও বৃদ্ধি পেয়েছে। প্রকাশ্যেই তারা এই সব ঘটিয়ে বেড়াচ্ছে। প্রতি দিনই প্রায় এই রকম ঘটনা ঘটছে বিহারে।

সম্প্রতি অপরাধমূলক কর্মকাণ্ডের সংখ্যা অনেকটাই বেড়ে গেছে বিহারে। ১০ আগস্ট এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়। ১১ আগস্ট অপর এক সাংবাদিককে হত্যা করা হয়। ওই একই দিনে গলা কেটে হত্যা করা হয় এক মন্দিরের পুরোহিতকে। এই ১১ আগস্টেই একটি গাড়ির শোরুমে বিরাট বড় চুরি হয়। ওই একই দিনে বিষাক্ত মদ খেয়ে ৬ জন ব্যাক্তির মৃত্যু হয় বলে জানা যাচ্ছে।

Related Articles