টাইমলাইনপশ্চিমবঙ্গ

“নিজের স্বামীর সেবা না করে আমার স্বামীর সেবা কেন করছেন বৈশাখী?” প্রশ্ন শোভনপত্নী রত্নার

বাংলা হান্ট ডেস্ক-অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগদান করেছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। রাজনীতিতে এখন বেশ চর্চার বিষয় শোভোন বৈশাখী। গেরুয়া শিবিরে যোগদান করার পর থেকেই নানান মন্তব্যে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিঁধেছেন শোভন পত্নি রত্না চট্টোপাধ্যায়।

শোভন বৈশাখী প্রসঙ্গ নিয়ে ক্ষোভ উগরে ফের রত্না চট্টোপাধ্যায় বলেন, “আমি শুনেছি বৈশাখীর স্বামী ক্যান্সারে আক্রান্ত। তাহলে নিজের ক্যান্সারে আক্রান্ত স্বামীর সেবা না করে কি উদ্দেশ্যে আমার স্বামীর সেবা করছেন? এবং দিনরাত তার কাছে পড়ে আছেন?”

নারদ কেলেঙ্কারি থেকে বাঁচানোর নাম করে বৈশাখী বন্দ্যোপাধ্যায় কার্যত ব্ল্যাকমেইল করেছে বলে বিস্ফোরক অভিযোগ রত্না চট্টোপাধ্যায়ের। রত্না দেবী বলেন, ” নারদ কান্ড সামনে আসার পর থেকেই প্যানিক হতে শুরু করেন শোভন। এই অবস্থারই সুযোগ নেন বৈশাখী। বৈশাখী দেবী বলেন, বসিআইডিতে, ইডিতে তার অনেক চেনা জানা আছেন তিনি সামলে নেবেন আর তাকে বিশ্বাসও করেন শোভন।

রত্না দেবী দাবি করেন, “বৈশাখের পরামর্শেই তিনি ডিভোর্সের মামলা করেছেন। ঘর ছেড়েছেন, ছেলেমেয়েকে ত্যাগ করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় কেও আমার বিরুদ্ধে ভুল বুঝিয়েছেন।” এর আগে শোভনবারু ও বিজেপিকে অনৈতিক বলে বলে দাবি করেছিলেন তিনি।

Back to top button