টাইমলাইনবিনোদন

প্রেমিকাকে বুকে জাপটে ধরলেন, ‘বাচ্চা’ স্বস্তিকাকে আদুরে শুভেচ্ছা শোভনের

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশন জগতের অন‍্যতম জনপ্রিয় জুটি শোভন গাঙ্গুলী (shovan ganguly) ও স্বস্তিকা দত্ত (swastika dutta)। অতি সম্প্রতি  নিজেদের প্রেমের কথা খুল্লমখুল্লা স্বীকার করে নিয়েছেন শোভন স্বস্তিকা। এবার ফের একসঙ্গে দেখা গিয়েছে এই ‘লাভবার্ডস’কে। শোভন স্বস্তিকার একটি নতুন ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

ছবিতে দেখা যাচ্ছে স্বস্তিকাকে নিজের বুকে টেনে জাপটে ধরে রয়েছেন শোভন। দুজনের মুখেই প্রাণখোলা হাসি। গোলাপি স্কার্ট ও সাদা ক্রপ টপ পরেছেন স্বস্তিকা। শোভনের পরনে হলুদ শার্ট ও ডেনিম। স্বস্তিকাকে ‘বাচ্চা’ সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন শোভন। সম্ভবত কোনো অ্যাওয়ার্ড জেতাতেই স্বস্তিকাকে শুভেচ্ছা জানিয়েছেন শোভন।


সম্প্রতি দুর্নিবার ও মীনাক্ষির সঙ্গীত অনুষ্ঠানে একত্রে হাজির হয়েছিলেন শোভন ও স্বস্তিকা। সেখানে উপস্থিত ছিলেন শোভনের প্রাক্তন ইমন ও তাঁর স্বামী নীলাঞ্জনও। সেদিন রাতেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেন স্বস্তিকা। সেখানেই প্রকাশ‍্যে তাঁর প্রতি প্রেমের কথা স্বীকার করেন নেন অভিনেত্রী।

নীল শাড়ি ও লাল পাঞ্জাবিতে এদিন সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত হন স্বস্তিকা শোভন। একসঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘হ‍্যাঁ’। বেশ বোঝা যাচ্ছে বন্ধুত্বের ধাপ পেরিয়ে সম্পর্কটা আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন‍্য প্রস্তাবটা দিয়ে ফেলেছেন শোভন। আর তাতেই হ‍্যাঁ বলেছেন স্বস্তিকা। দুজনকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

বেশ কিছুদিন ধরেই বোঝা যাচ্ছিল দুজনে অনেকটা কাছাকাছি চলে এসেছেন। সম্প্রতি প্রকাশ‍্যেই স্বস্তিকাকে ‘মাই সুইটহার্ট’ বলে সোশ‍্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন শোভন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে স্বস্তিকার একটি ফটোশুটের ছবি শেয়ার করে শোভন লেখেন, ‘মাই সুইটহার্ট’।

সঙ্গে কয়েকটি হৃদয়ের ইমোজি। শুধু তাই নয়, স্বস্তিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে একটি সেলফিও পোস্ট করেন তিনি। ক‍্যাপশনে জন মেয়ারের গানের লাইন উল্লেখ করে লেখেন, ‘ভালবাসার মতো সাহসী’।

Back to top button