টাইমলাইনপশ্চিমবঙ্গ

ফের চমক শোভন-বৈশাখীর, বিশেষ দিনকে একদম ভিন্ন রূপে পালন রোম্যান্টিক জুটির, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক : বর্তমান রাজনীতির জগতে অন্যতম আলোচিত দুটি নাম হল শোভন (Sovon Chatterjee) ও বৈশাখী (Baishakhi Banerjee)। তাদের রসায়ন হার মানিয়েছে অনেক তারকা জুটিকেও। তাদের ছবি (Photos) কিংবা একসাথে কাটানো মুহূর্ত দ্রুত ভাইরাল (Viral) হয় নেট মাধ্যমে। এবার তাদের কিছু বিশেষ মুহূর্তের ছবি ভাইরাল হল সোশ্যাল মাধ্যমে (Social media)। বৈশাখী বন্দ্যোপাধ্যায় পারিবারিক ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন,”When I see you smile, I get wings to fly।”

সরস্বতী পুজো বাঙালির কাছে প্রেম দিবস। এই দিনে প্রত্যেকটি বাঙালি কাপল সময় কাটান নিজেদের মতো করে। এই সরস্বতী পুজোর দিন বৈশাখী বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তার কিছু বিশেষ ছবি। কিভাবে তিনি কাটালেন সরস্বতী পুজোর দিন, মেয়ে মহুল কেমন ভাবে সাজল এই বিশেষ দিনে, সবকিছুই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বৈশাখী।

সক্রিয় রাজনীতি থেকে বর্তমানে দূরে রয়েছেন শোভন চট্টোপাধ্যায়। কিন্তু শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের আলোচনা সর্বত্র। সরস্বতী পুজোর দিন তারা কিভাবে উদযাপন করলেন তা দেখার জন্য নেট দুনিয়া মুখর হয়ে ছিল। সোশ্যাল মিডিয়ায় বৈশাখী সরস্বতী পুজোর দিনের কিছু বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন।

Sovon saraswati puja

 

সোশ্যাল মিডিয়ায় ছবিতে দেখা গেল বৈশাখী বন্দ্যোপাধ্যায় সরস্বতী পুজোর দিন পড়েছেন হলুদ রঙের শাড়ি। তার সাথে রয়েছে সোনার গয়না। শোভন চট্টোপাধ্যায়কে দেখা গেল তিনি পড়ে রয়েছেন ক্রিম রঙের সুতোর কাজের পাঞ্জাবি। এছাড়াও অন্যান্য ছবিতে দেখা গেছে সরস্বতী পুজোর দিন তাদের বাড়িতে এসে ভিড় করেছিল এক ঝাঁক খুদে। তাদের সাথেও ছবি তুলেছেন বৈশাখী। এছাড়াও মেয়েকে তিনি হলুদ রঙের শাড়ি ও মাথায় মুকুট পরিয়ে সাজিয়েছিলেন এদিন।

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker