টাইমলাইনবিনোদন

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রাবন্তী

 

বাংলা হান্ট ডেস্ক: টলিউড সুন্দরী নায়িকা শ্রাবন্তী বরাবরই কোন না কোন কারণ নিয়ে খবরের শিরোনামে থাকেন। এবারও নিজের স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রাবন্তী।

টলিউড নায়িকা শ্রাবন্তীর প্রথম বিবাহ হয় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে এবং তাদের একটি পুত্র সন্তানও হয় যার নাম ঝিনুক। তারপর পারিবারিক অশান্তির জেরেই শ্রাবন্তীর ডিভোর্স হয় রাজীব বিশ্বাসের সঙ্গে যদিও ডিভোর্সের পরের ছেলে ঝিনুক মায়ের সঙ্গেই থাকেন। তারপর মডেল কিষান সিংয়ের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে শ্রাবন্তীর। যদিও পরবর্তীতে মনোমালিন্যের জেরে সেই সম্পর্কও বেশিদিন টেকে না।

অতীতের সব কিছু ভুলে তৃতীয়বারের জন্য ঘর বাঁধার স্বপ্ন দেখেন শ্রাবন্তী। আগের বছরই শ্রাবন্তী তৃতীয় বারের জন্য গাঁটছড়া বাঁধেন রোশন সিং এর সঙ্গে। বর্তমানে তাদের দাম্পত্য জীবন মাখনের মত মোলায়েম তা বলা যেতেই পারে। শ্রাবন্তী ও রোশান সিং এখন সোশ্যাল মিডিয়ার হট টপিক এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই যুগল।

ফেব্রুয়ারি মাস অর্থাৎ প্রেমের মাস। অন্যদিকে, বাংলায় বসন্তের আগমন সব মিলিয়ে এটি একটি উপযুক্ত সময় কপোত-কপোতিদের প্রেমলীলার জন্য। আর এই প্রেমের মরশুমে একটি আদর মাখা ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ভাইরাল এই যুগল। ছবিতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীকে আদরের ভঙ্গিমায় জড়িয়ে ধরেছেন স্বামী রোশন। আর সেই পরশ মনেপ্রাণে উপভোগ করছেন সুন্দরী নায়িকা শ্রাবন্তী। ছবিতে দু’জনকেই বেশ হাসিখুশি ও প্রাণবন্ত দেখাচ্ছে।

আপাতত শ্রাবন্তী স্টার জলসায় একটি জমজমাট রিয়ালিটি শো “বাপের বাড়ি ভার্সেস শ্বশুরবাড়ির হাড্ডাহাড্ডি লড়াই” নিয়ে আসছে। আপতত এই শো নিয়েই ব্যাস্ত টলি নায়িকা

Related Articles