টাইমলাইনবিনোদন

পারিশ্রমিক বাড়াতেই কেরিয়ারে কোপ, কার্তিক আরিয়ানের বিপরীতে ছেঁটে ফেলা হল শ্রদ্ধাকে

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ফের নায়িকাদের উপর কোপ। পারিশ্রমিক বাড়ানোয় এবার ছবি থেকে বাদ পড়লেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (shraddha kapoor)। কার্তিক আরিয়ানের বিপরীতে আগামী ছবিতে মাত্রাতিরিক্ত পারিশ্রমিক চেয়ে বসায় পরিচালক প্রযোজকদের বাতিলের খাতায় নাম লেখাতে হল তাঁকে।

সম্প্রতি শোনা গিয়েছিল সাজিদ নাদিয়াদওয়ালা এবং সমীর বিদওয়ানের পরবর্তী প্রোজেক্ট ‘সত‍্যনারায়ণ কী কথা’ তে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন শ্রদ্ধা। এই প্রথম কোনো ছবিতে একসঙ্গে দেখা যেত শ্রদ্ধা কার্তিককে। কিন্তু সব কিছু চূড়ান্ত হওয়ার আগেই ভেস্তে গেল। শ্রদ্ধার বদলে ছবিতে নাকি আসছেন কিয়ারা আডবানী।


আবারো এক অভিনেত্রী বদল, আর তাও কার্তিক আরিয়ানের ছবিতে! তবে কি নেপোটিজমের গুঞ্জনই সত‍্যি? সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের দাবি, বেশি পারিশ্রমিক চাওয়ার জন‍্যই নাকি বাদ পড়েছেন শ্রদ্ধা। ঠিক যেভাবে কিছুদিন আগে সঞ্জয় লীলা বনশালির ছবিকে বিদায় জানাতে হয়েছিল দীপিকা পাডুকোনকে।

সাজিদ নাদিয়াদওয়ালার বাঘি ৩ ছবির জন‍্য ৪ কোটি চেয়েছিলেন শ্রদ্ধা। সে পারিশ্রমিক সোজা ৬ কোটি বাড়িয়ে এই ছবির জন‍্য নাকি ১০ কোটি চেয়ে বসেছেন তিনি। আর এতেই ক্ষেপেছেন নির্মাতারা। তাই শেষমেষ অভিনেত্রী বদল। জানা যাচ্ছে কিয়ারা নাকি মাত্র ৩ কোটিতেই কাজ করতে রাজি হয়ে গিয়েছেন। উপরন্তু শেরশাহের পর কিয়ারার জনপ্রিয়তাও এখন তুঙ্গে। সব মিলিয়ে তিনিই যে উপযুক্ত ছবির জন‍্য তা নিয়ে আর দ্বিমত থাকে না।

সম্প্রতি দীপিকা পাডুকোনকে কাস্ট করার কথা জানিয়েও শেষ পর্যন্ত পারিশ্রমিক নিয়ে সমস‍্যা হওয়ায় ‘বৈজু বাওরা’ ছবি থেকে দীপ্পিকে ছেঁটে দিয়েছেন বনশালি। এই ছবিতে ফের রণবীর সিং দীপিকা পাডুকোন জুটি দেখার কথা ছিল দর্শকদের। কিন্তু দীপিকা কম পারিশ্রমিক নিতে রাজি ছিলেন না। রণবীরের সমান পারিশ্রমিক চেয়ে বসেছিলেন তিনি। এতেই দীপিকাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন বনশালি।

Related Articles

Back to top button