টাইমলাইনবিনোদন

নয়া প্রজন্মের ‘নাগিন’ রূপে আসছেন শ্রদ্ধা কাপুর, জোর জল্পনা বলিপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) আকর্ষণীয় চরিত্র ‘নাগিন’ এর ভূমিকায় এবার দেখা যেতে চলেছে শ্রদ্ধা কাপুরকে (shraddha)। বিশাল ফুরিয়া পরিচালিত ‘নাগিন’ (naagin) ট্রিলজিতে অভিনয় করবেন অভিনেত্রী। এই প্রেম কাহিনিটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন নিখিল দ্বিবেদী।

এর আগে রেখা, শ্রীদেবী সহ বহু অভিনেত্রীই নাগিন চরিত্রে অভিনয় করেছেন। বিশেষত, শ্রীদেবীর অভিনয় এখনো মনে গেঁথে রয়েছে সকলের। ওই চরিত্রের জন‍্য ‘নাগিন’ তকমাই পেয়ে গিয়েছিলেন শ্রীদেবী। এবার নয়া প্রজন্মের নাগিনের ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধাকে।


এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘নাগিন চরিত্রে অভিনয় করার জন‍্য আমি খুব উৎসাহী। ছোট থেকেই শ্রীদেবী ম‍্যামকে নাগিন ছবিতে অভিনয় করতে দেখে এসেছি ও তেমন চরিত্রে অভিনয় করতে চেয়েছি। এটা ঠিক একটা আইকনিক চরিত্রে অভিনয় করার মতো।’

জানা গিয়েছে, অত‍্যাধুনিক VFX ও স্পেশাল এফেক্ট থাকবে এই ছবিতে। এর আগে ‘স্ত্রী’ ছবিতেও এমন চরিত্রে অভিনয় করেছিলেন যার বিশেষ শক্তি ছিল। পরিচালক বিশাল ফুরিয়ার শ্রেষ্ঠ কাজ হল ২০১৭ সালের মারাঠি হরর ছবি লাপাছাপি।

প্রসঙ্গত, যত দিন যাচ্ছে, বলিউডে ততই বেড়ে চলেছে শ্রদ্ধা কাপুরের জনপ্রিয়তা। আদিত‍্য রয় কাপুরের বিপরীতে আশিকি টু ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন শ্রদ্ধা। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি ভরেছেন নিজের ঝুলিতে। সঙ্গে সঙ্গে বেড়েছে অনুরাগীর সংখ‍্যাও।

শেষবার বাঘি থ্রি ছবিতে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরকে। তাঁর বিপরীতে ছিলেন টাইগার শ্রফ। চলতি বছরের শুরুতে মুক্তি পায় বাঘি সিরিজের এই তৃতীয় ছবিটি। তবে বক্স অফিসে তেমন ছাপ ফেলতে পারেনি শ্রদ্ধা ও টাইগারের এই ছবি।

Back to top button