টাইমলাইনবিনোদন

শ্রদ্ধার জীবনে ‘বিশেষ মানুষ’! অভিনেত্রীর ব‍্যক্তিগত হোয়াটসঅ্যাপ চ‍্যাটের ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: যত দিন যাচ্ছে, বলিউডে (bollywood) ততই বেড়ে চলেছে শ্রদ্ধা কাপুরের (shraddha kapoor) জনপ্রিয়তা। আদিত‍্য রয় কাপুরের বিপরীতে আশিকি টু ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন শ্রদ্ধা। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট ছবি ভরেছেন নিজের ঝুলিতে। সঙ্গে সঙ্গে বেড়েছে অনুরাগীর সংখ‍্যাও।

বলিউডের প্রথম সারির এই অভিনেত্রীর ব‍্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। একাধিক অভিনেতার সঙ্গে তাঁর নাম জড়িয়ে গুঞ্জন রটেছে বহু বার। বেশ কিছুদিন ধ‍রে শোনা যাচ্ছে বলিউডের জনপ্রিয় ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শ্রদ্ধা। এবার সোশ‍্যাল মিডিয়ায় ফাঁস হল অভিনেত্রীর ব‍্যক্তিগত হোয়াটসঅ্যাপ চ‍্যাট,যার জেরে তাঁর প্রেম জীবন নিয়ে উত্তেজনা আরো বেড়েছে অনুরাগীদের মধ‍্যে।


সোশ‍্যাল মিডিয়ায় দুটি ছবি ভাইরাল হয়েছে। একটি শুটের সময়কার ছবি এগুলি। নীল ড্রেসে ক‍্যামেরায় ধরা দিয়েছেন তিনি। তবে ক‍্যামেরার লেন্সের দিকে নয়, শ্রদ্ধার সম্পূর্ণ মনোযোগ ছিল ফোনের স্ক্রিনে। মুখে হালকা হাসি লেগে থাকতেও দেখা গিয়েছে তাঁর। অভিনেত্রীর ফোনের স্ক্রিনের এক ঝলকও ধরা পড়েছে পাপারাজ্জির ক‍্যামেরায়, যা এখন ভাইরাল নেটমহলে।

ছবিটি দেখে বোঝাই যাচ্ছে কোনো বিশেষ মানুষের সঙ্গে কথা বলছিলেন শ্রদ্ধা। ওই ব‍্যক্তির নাম তিনটি হৃদয়ের ইমোজি দিয়ে সেভ করে রেখেছেন অভিনেত্রী। চ‍্যাটে তিনি প্রথমে লিখেছেন, ‘আমই কোনোদিনও তোমার মতো কাউকে দেখিনি। যাই হয়ে যাক না কেন, তুমি সবসময় আমার পাশে থাকো।’ শ্রদ্ধা এও লিখেছেন, ‘আমার সব স্বপ্ন পূরণ করার জন‍্য ধন‍্যবাদ’। সঙ্গে দুটি চুম্বনের ইমোজিও দিয়েছেন তিনি।

চলতি বছরের শুরুতেই শোনা গিয়েছিল খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রদ্ধা ও রোহন। ইতিমধ‍্যেই দুজনের সম্পর্ক নিয়ে প্রকাশ‍্যেই মুখ খুলেছেন রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠা। দুজনের বিয়েতেও সম্মতি জানিয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে রোহনের বাবা রাকেশ বলেন, তিনি আগে থেকেই জানতেন রোহন ও শ্রদ্ধা কলেজের বন্ধু।

দুজনেই নিজেদের পেশায় যথেষ্ট প্রতিষ্ঠিত। তাই দুজন যদি একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন তাহলে তা যথেষ্ট বুদ্ধিমানের মতো কাজ হবে। তিনি আরো বলেন, রোহন ও শ্রেষ্ঠা যদি বিয়ের সিদ্ধান্ত নেয় তাহলে তিনি খুশি মনেই সব বন্দোবস্ত করে দেবেন। তাঁর কোনো আপত্তি থাকবে না।

Related Articles

Back to top button