টাইমলাইনবিনোদন

কাঞ্চনকে ছেড়ে আরেক বিবাহিত অভিনেতার দিকে নজর শ্রীময়ীর! প্রকাশ‍্যেই চুম্বন করলেন অভিনেতাকে

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন তথা রাজনৈতিক জগৎ এখন উত্তাল নয়া ত্রিকোণ কাঞ্চন মল্লিক (kanchan mullick), পিঙ্কি বন্দ‍্যোপাধ‍্যায় (pinki banerjee) এবং শ্রীময়ী চট্টরাজকে (shreemoye chattaraj) নিয়ে। গত কয়েকদিনে যেন ঝড় বয়ে গিয়েছে তিনজনের উপর দিয়ে। কাঞ্চন ও শ্রীময়ীর বিবাহ বহির্ভূত সম্পর্কের গুঞ্জন প্রকাশ‍্যে আসার পর অভিনেতা বিধায়ক কাঞ্চনের স্ত্রী পিঙ্কিও অভিযোগ করেছেন তাঁর স্বামীর সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে।

অপরদিকে এই অভিযোগ সম্পূরশণ নস‍্যাৎ করে দিয়েছেন শ্রীময়ী চট্টরাজ। তাঁর বক্তব‍্য, সম্পূর্ণটাই প্রচারের আলোয় আসার জন‍্য করছেন পিঙ্কি। তাঁকে অভিনয়ের মাধ‍্যমে কেউ চেনে না। তিনি শুধুই কাঞ্চনের স্ত্রী। আর সেই পরিচিতির জন‍্যই তাঁর কাছে এত ফোন যাচ্ছে। কিন্তু শ্রীময়ীর কথায়, তিনি নিজে একজন স্বতন্ত্র মানুষ। তাঁর একটা আলাদা পরিচিতি আছে। এই সব ‘গুজবে’ সেটা নষ্ট হচ্ছে। কিন্তু পিঙ্কি তাঁদের সঙ্গে কথা বলতে রাজি নন। বরং তিনিই হুমকি দিচ্ছেন কাঞ্চন ও শ্রীময়ীকে।


শ্রীময়ী আগেই দাবি করেছেন কাঞ্চনের সঙ্গে তাঁর দাদা বোনের সম্পর্ক। আর যদি প্রেম করতেই হয় তবে কোনো সুপুরুষের সঙ্গেই করবেন। আর শ্রীময়ীর সাম্প্রতিক রিল ভিডিও দেখে মালুম হচ্ছে সেই মনের মানুষকে খুঁজেও পেয়েছেন তিনি। ফোনে তাঁর ছবি দেখে প্রকাশ‍্যেই চুম্বন করেছেন সেই ছবি।

জানতে চান কে সেই ব‍্যক্তি? তিনি বলিউডের বাদশা, শাহরুখ খান (shahrukh khan)। আরো লক্ষ লক্ষ মানুষের মতো শ্রীময়ীও শাহরুখের প্রেমে পাগল। নিজের ব‍্যক্তিগত ফোনে রয়েছে অভিনেতার ছবি। প্রকাশ‍্যেই সেই ছবিতে চুম্বন করে শ্রীময়ী বুঝিয়ে দিয়েছেন তাঁর মনের মধ‍্যে শুধুই কিং খান রয়েছেন। নেটিজেনরাও নানা রকম মন্তব‍্য করেছেন ভিডিওটিতে। অনেকেরই বক্তব‍্য, শ্রীময়ী এত সুন্দরী, বিবাহিত কাঞ্চনের প্রেমে পড়া উচিত হয়নি তাঁর।

এর আগেও সংবাদমাধ‍্যমে শ্রীময়ীর অভিযোগ, তাঁর ও কাঞ্চনের স্নেহের সম্পর্ককে ঘুরিয়ে পরকীয়ার তকমা দিয়ে দিয়েছেন পিঙ্কি। কিন্তু তাঁর যদি কাঞ্চন মল্লিকের সঙ্গে নিজের নাম জড়ানোরই হত তবে তা ভালভাবেই জড়াতেন বলে মন্তব‍্য করেছেন শ্রীময়ী। পরকীয়ার আশ্রয় নিতেন না তিনি। শ্রীময়ী মন্তব‍্য করেন, এই ধরনের ‘মিথ‍্যে’ অপবাদ শুনতে শুনতে লজ্জায় ঘেন্নায় আত্মহত‍্যা করতে ইচ্ছা করছে তাঁর। সোশ‍্যাল মিডিয়াতেও সেদিনের ঘটনার বিবরণী দিয়েছেন শ্রীময়ী।

Related Articles

Back to top button