টাইমলাইনবিনোদন

বিয়ের ৬ বছর পর আসছে প্রথম সন্তান, বেবি বাম্পের ছবি শেয়ার করে সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল

বাংলাহান্ট ডেস্ক: খুশির খবর বলিউডে (bollywood)। মা হতে চলেছেন জনপ্রিয় বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষাল (shreya ghoshal)। বেবি বাম্পের (baby bump) ছবি শেয়ার করে নিজেই সুখবর দিয়েছেন তিনি। বিয়ের দীর্ঘ ৬ বছর পর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন শ্রেয়া।

নিজের বেবি বাম্পে হাত দিয়ে একটি ছবি শেয়ার করেন শ্রেয়া। ভাবী সন্তানকে ‘শ্রেয়াদিত‍্য’ বলে সম্বোধন করে গায়িকা লেখেন, ‘শিলাদিত‍্য ও আমি এই খবরটা সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে রোমাঞ্চিত। আমাদের জীবনের নতুন অধ‍্যায়ের প্রস্তুতির জন‍্য সকলের প্রার্থনা ও ভালোবাসা চাই।’


শ্রেয়ার এই ছবিতে লাইকের সংখ‍্যা পেরিয়েছে ৬ লক্ষ। শ্রেয়াকে শুভেচ্ছা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী ও সতীর্থরা। কমেন্ট করেছেন শান্তনু মৈত্র, শঙ্কর মহাদেবন, বিশাল ডাডলানি, শেখর রভজিয়ানি, পাপন, শক্তি মোহন সহ আরো অনেকে।

ছোটবেলার বন্ধু শিলাদিত‍্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রেয়া ঘোষাল। বিয়ের ৬ বছর পর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন গায়িকা। অপরদিকে অতি সম্প্রতি মা হয়েছেন আরেক বলিউড গায়িকা হর্ষদীপ কউর। বেবি বাম্প নিয়ে বেশ কিছু ছবি শেয়ার করেন তিনি। পুত্র সন্তানের জন্মের খবরও অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন হর্ষদীপ।

প্রসঙ্গত, বলিউড গায়িকাদের মধ‍্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিত ভাবে প্রথম দিকেই নাম থাকবে শ্রেয়া ঘোষালের। এই বঙ্গকন‍্যার মধুর কণ্ঠস্বরের ভক্ত সবাই। মিষ্টি গলার পাশপাশি তাঁর ব্যবহারও তেমনই মিষ্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি।

নিজের ও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের বলিউডে প্রথম সারির গায়িকাদের মধ্যে অন্যতম শ্রেয়া ঘোষাল। রিয়েলিটি শো থেকে তাঁর যাত্রা শুরু। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন সঙ্গীত প্রিয় মানুষদের।

Back to top button