টাইমলাইনবিনোদনভিডিও গান

দেশের উদ্দেশে শ্রদ্ধা, স্বাধীনতা দিবসে মুক্তি পেল শ্রেয়া ঘোষালের নতুন হিন্দি গানের ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: দেশকে শ্রদ্ধা জানিয়ে স্বাধীনতা দিবসে নতুন হিন্দি (hindi song) গানের (song) ভিডিও (video) লঞ্চ করলেন শ্রেয়া ঘোষাল (shreya ghoshal)। ১৫ অগাস্ট মুক্তি পেয়েছে শ্রেয়ার এই নতুন দেশাত্মবোধক হিন্দি গানের ভিডিও। নিজেই সোশ‍্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন শ্রেয়া।
পরপর কয়েকটি গানের শেয়ার করেছেন শ্রেয়া। মিউজিক ভিডিওটির একটি টিজারও পোস্ট করেছেন তিনি। সেই সঙ্গে গান মুক্তি পাওয়ার পর ভালবাসার জন‍্য অনুরাগীদের উদ্দেশে ধন‍্যবাদ জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রেয়া।


বলা বাহুল্য মিউজিক ভিডিওটি আপলোড করতে না করতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। নেটিজেনরা ধন‍্য ধন‍্য করছেন শ্রেয়ার গায়কীর। গানে সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র।

বলিউড গায়িকাদের মধ‍্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিত ভাবে প্রথম দিকেই নাম থাকবে শ্রেয়া ঘোষালের (Shreya ghoshal)। এই বঙ্গকন‍্যার মধুর কণ্ঠস্বরের ভক্ত সবাই। মিষ্টি গলার পাশপাশি তাঁর ব্যবহারও তেমনই মিষ্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি।

 

নিজের ও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের বলিউডে প্রথম সারির গায়িকাদের মধ্যে অন্যতম শ্রেয়া ঘোষাল। রিয়েলিটি শো থেকে তাঁর যাত্রা শুরু। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন সঙ্গীত প্রিয় মানুষদের।
বলিউডে শ্রেয়ার প্রথম গান, দেবদাস ছবির ‘ডোলা রে’ এবং বৈরি পিয়া। দুটো গানই তুমুল হিট হয়। দেবদাস ছবিতে শ্রেয়ার সুযোগ পাওয়ার পেছনে রয়েছে এক মজার কাহিনি। পরিচালক সঞ্জয় লীলা বনশালির মা সারেগামাপা দেখতেন। সেখানে শ্রেয়ার গান শুনে তিনি পরিচালককে ফোন করে জানান, তাঁর গলা হুবহু লতা মঙ্গেশকরের মতো।

শ্রেয়ার গান বাস্তবিকই খুব পছন্দ হয়েছিল বনশালির মায়ের। এরপর জিসম ছবিতেও ‘জাদু হ‍্যায় নশা’ গানটি শোনা গিয়েছিল শ্রেয়ার কণ্ঠে।

Related Articles

Back to top button