টাইমলাইনবিনোদন

খুদের মাথাভর্তি কোঁকড়া চুল, ছেলে দেবযানের সঙ্গে শ্রেয়ার মিষ্টি ছবি দেখে আপ্লুত নেটিজেনরা

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্য সদ‍্য মাতৃত্বের আস্বাদ পেয়েছেন গায়িকা শ্রেয়া ঘোষাল (shreya ghoshal)। বিয়ের ৬ বছর পর মা হলেন শ্রেয়া। গত ২২ মার্চ তাঁর কোল জুড়ে এসেছে পুত্রসন্তান‍। সন্তান জন্মের পরেই সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সুখবর জানিয়েছিলেন গায়িকা। মা হওয়ার ১১ দিনের মাথায় ছেলের প্রথম ছবি ও নামও প্রকাশ‍্যে এনেছেন তিনি।

এবার আরেকটি মিষ্টি ছবি শেয়ার করলেন শ্রেয়া। ছেলে দেবযানকে কোলে নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। খুদের মাথা ভর্তি কোঁকড়া চুল দেখে অবাক নেটিজেনরা। বড় বড় চোখে মায়ের দিকে দেখছে সে। শ্রেয়াও একদৃষ্টে ছেলের মুখের দিকে তাকিয়ে রয়েছেন। দেবযানের মুখের একপাশ বেশ স্পষ্ট।


ক‍্যাপশনে শ্রেয়া লিখেছেন, ‘তুমি সবসময় আমার কোলে থাকো তাও তোমাকে দেখে দেখে আশ মেটেনা আমার। আমার হৃদয় চিরকালের জন‍্য তোমার হয়ে গিয়েছে। তুমি আমার জীবনে এসে ভালবাসার অর্থটাই বদলে দিয়েছো। আমার ছোট্ট সোনা দেবযান, মা তোমাকে খুব ভালবাসে।’

মা হওয়ার ১১ দিনের মাথায় ছেলের প্রথম ছবি ও নাম প্রকাশ‍্যে আনেন শ্রেয়া। সদ‍্যোজাত ছেলেকে কোলে নিয়ে ও স্বামী শিলাদিত‍্য মুখোপাধ‍্যায়কে পাশে নিয়ে ক‍্যামেরাবন্দি হলেন শ্রেয়া। ছেলের নাম রেখেছেন দেবযান মুখোপাধ‍্যায় (devyaan mukhopadhyaya)।

ক‍্যাপশনে শ্রেয়া লেখেন, ‘২২ মে ও এলো আর আমাদের জীবনটা চিরদিনের জন‍্য বদলে দিল। জন্মের পরেই ওর প্রথম চাউনিতেই আমাদের হৃদয়ে এত ভালবাসা ভরে দিয়েছিল যা শুধুমাত্র একজন মা ও বাবাই বুঝতে পারে। এখনো স্বপ্ন মনে হয়। আমি ও শিলাদিত‍্য কৃতজ্ঞ এই উপহারের জন‍্য।’

Related Articles

Back to top button