টাইমলাইনবিনোদনভিডিও

কেক দেখে আর তর সয় না, মাকে দেখে হাতজোড় করে ধন‍্যবাদ জানালো শ্রেয়া-পুত্র দেবযান, ভাইরাল মিষ্টি ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: চোখের পলক ফেলতেই যেন কেটে গেল এক বছর। এই তো গত বছরেই একরত্তি দেবযানের (Devyaan Mukhopadhyaya) সঙ্গে সবার পরিচয় করিয়ে দিয়েছিলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। বাংলার মেয়ে আজ মা হয়েছে। আনন্দে আত্মহারা হয়ে পড়েছিল সঙ্গীত জগৎ। সেই খুদে দেবযান আজ এক বছরে পা দিয়ে ফেলল। জন্মদিনে গায়িকা হাত জোড় করে সকলকে প্রণাম করতে শেখালেন ছেলেকে।

টেবিলে সাজানো হরেক রকম কেক। দেবযানের জন‍্য নীল রঙের সুন্দর সুন্দর সব কেক পাঠিয়েছেন শ্রেয়ার অনুরাগীরা। আর তা দেখেই মুখ উজ্জ্বল পুঁচকে দেবযানের। মায়ের হাত ছাড়িয়ে টেবিলের উপরে নাচানাচি জুড়ে দিয়েছে খুদের। ওদিকে শ্রেয়া ব‍্যস্ত প্রত‍্যেক কেক প্রেরকের নাম পড়ে তাদের ধন‍্যবাদ দিতে।


সত‍্যিই তো। দেবযানকে ভালবাসা, আশীর্বাদ দেওয়ার মানুষ তো কম নেই। তারা ভালবেসে কেক বানিয়ে পাঠিয়েছেন। তাই ছেলেকে নিয়ে সবাইকে ধন‍্যবাদ জানিয়েছেন শ্রেয়া। কিন্তু খুদের কি আর তর সয়? মুখে আওয়াজ করে অসন্তোষ প্রকাশ করেও যখন লাভ হল না, তখন নিজেই কেকের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা দেবযানের।

আর এই করতে গিয়েই পায়ে কেকের ক্রিম মাখিয়ে একাকার কাণ্ড! ছেলের কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন শ্রেয়া। শেষমেষ ছেলের মন রাখতে কার্ড রেখে কেক কাটাতেই মনোনিবেশ করেছেন তিনি। ভিডিওটি শেয়ার করে বিশেষ বার্তা দিয়েছেন শ্রেয়া।


তিনি লিখেছেন, ‘সারা বিশ্ব থেকে কতই না ভালবাসা আর আশীর্বাদই না এসেছে খুদের জন‍্য। এই সব সুস্বাদু কেকগুলো আমার মিষ্টি অনুরাগীরা পাঠিয়েছেন। দেবযানের হয়ে আমি ধন‍্যবাদ জানাতে চাই। অনেক কৃতজ্ঞতা।’ মিষ্টি দেবযানকে আশীর্বাদ পাঠিয়েছেন নেটনাগরিকরা।

কিছুদিন আগেই দেবযানের অন্নপ্রাশনের একটি পুরনো ভিডিও শেয়ার করেছিলেন শ্রেয়া। নিজের ভাই সৌম‍্যদীপ ঘোষালের জন্মদিনের ওই মিষ্টি ভিডিওটি শেয়ার করেছিলেন তিনি। মামার কোলে বসে প্রথম বারের জন‍্য ভাত খেয়েছিল ছোট্ট দেবযান। ভাইয়ের জন্মদিনে মামা ভাগ্নের মিষ্টি মুহূর্তের ভিডিওটি আবার শেয়ার করেন শ্রেয়া।

Related Articles

Back to top button