টাইমলাইনবিনোদনভিডিও

দূর্গাপুজো ও নবরাত্রি উপলক্ষে বিশেষ গানের উপহার শ্রেয়ার, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার সুপারহিট হিন্দি গান (hindi song) গেয়ে মন ভোলালেন শ্রেয়া ঘোষাল (shreya ghoshal)। করোনা পরিস্থিতিতে যখন সকলের মনই চিন্তায় পরিপূর্ণ তখন শ্রেয়ার গান কিছুক্ষণের জন‍্য সকলের মুখে হাসি এনে দেয়। তাঁর ‘ম‍্যাজিকাল’ কণ্ঠস্বরের জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলেই।

সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই অনুরাগীদের জন‍্য গানের ভিডিও (video) শেয়ার করেন শ্রেয়া। এবার ফের এমনই ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। শ্রেয়ার ফ‍্যানপেজের তরফে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ভিডিওটি বেশ পুরনো, ২০০৮ সালের। সোশ‍্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয়েছে এই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে হিট হিন্দি গান ‘জাদু হ‍্যায় নশা হ‍্যায়’ গাইছেন শ্রেয়া। সেই সময় মাত্র ১৮ বছর বয়স ছিল তাঁর। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ‍্যেই লাইকের সংখ‍্যা হাজার ছাড়িয়ে গিয়েছে ভিডিওতে। অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শ্রেয়াকে।

 

শ্রেয়া নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি গানের ভিডিও শেয়ার করেছেন। দূর্গাপুজো ও নবরাত্রি উপলক্ষে এই বিশেষ মিউজিক ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ভিডিওটিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

 

বলিউড গায়িকাদের মধ‍্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিত ভাবে প্রথম দিকেই নাম থাকবে শ্রেয়া ঘোষালের। এই বঙ্গকন‍্যার মধুর কণ্ঠস্বরের ভক্ত সবাই। মিষ্টি গলার পাশপাশি তাঁর ব্যবহারও তেমনই মিষ্টি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। নিজেও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের বলিউডে প্রথম সারির গায়িকাদের মধ্যে অন্যতম শ্রেয়া ঘোষাল। রিয়েলিটি শো থেকে তাঁর যাত্রা শুরু। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন সঙ্গীত প্রিয় মানুষদের।

Back to top button