টাইমলাইনবিনোদন

পঞ্চব‍্যঞ্জনে সাজানো থালা, অনলাইনে সাধ খেলেন ‘মম টু বি’ শ্রেয়া, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: গত মাসের শুরুতেই বহু প্রতীক্ষিত সুখবরটা দিয়েছিলেন শ্রেয়া ঘোষাল (shreya ghoshal)। মা হতে চলেছেন তিনি। বেবি বাম্পে সযত্নে হাত দিয়ে অনুরাগীদের সামনে এসেছিলেন তিনি। তারপর থেকেই ভালবাসা ও শুভ কামনার জোয়ারে ভেসেছেন গায়িকা। সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘শ্রেয়াদিত‍্য’র জন্মের।

দেশে করোনা আবার বাড়ায় কপালে চিন্তার ভাঁজ পড়েছে সকলেরই। কিছু রাজ‍্যে শুরু হয়েছে নাইট কার্ফু। এমন অবস্থায় মানুষ পারতপক্ষে ঘরের বাইরে না বেরোনোর চেষ্টাই করছে। এই পরিস্থিতিতে অতিরিক্ত সুরক্ষার মধ‍্যে রয়েছেন শ্রেয়াও। তাই এবার সাধও খেলেন অনলাইনে।


শ্রেয়ার কয়েকজন ঘনিষ্ঠ বান্ধবী নিজেরা রেঁধে খাইয়েছেন গায়িকাকে। তবে সামনাসামনি বসে নয়, করোনার জন‍্য বান্ধবীদের ভিডিও কল করেই সাধ খেলেন শ্রেয়া। পাঁচ রকম ভাজা, বাসন্তী পোলাও, মাছ, মাংস, চাটনিতে ছিল এলাহি আয়োজন।

খাবারের থালার সামনে বসে ক‍্যামেরাবন্দি হয়েছেন শ্রেয়া। ক‍্যাপশনে বান্ধবীদের ধন‍্যবাদ জানিয়ে তিনি লিখেছেন, ‘যখন বন্ধুরা দূরে থেকেও তোমাকে যত্ন করার সিদ্ধান্ত নেয়। অনলাইনে সারপ্রাইজ বেবি শাওয়ার আমার ‘বাওরিস’এর তরফে। সবাই কিছু না কিছু রান্না করেছে বা নিজে হাতে বানিয়েছে, একটা থালায় পাঠিয়েছে, অনেক মজা আর খেলা‌। কতটা ভাগ‍্যবতী আমি!! যদি সময়টা অন‍্য রকম হতো এবং কোনো লকডাউন বা কার্ফু না থাকত, আমার বান্ধবীদের খুব মিস করছি।’

প্রসঙ্গত, মার্চের শুরুতেই সুখবর দিয়েছিলেন শ্রেয়া। নিজের বেবি বাম্পে হাত দিয়ে একটি ছবি শেয়ার করেন শ্রেয়া। ভাবী সন্তানকে ‘শ্রেয়াদিত‍্য’ বলে সম্বোধন করে গায়িকা লেখেন, ‘শিলাদিত‍্য ও আমি এই খবরটা সকলের সঙ্গে ভাগ করে নিতে পেরে রোমাঞ্চিত। আমাদের জীবনের নতুন অধ‍্যায়ের প্রস্তুতির জন‍্য সকলের প্রার্থনা ও ভালোবাসা চাই।’

শ্রেয়ার এই ছবিতে লাইকের সংখ‍্যা পেরিয়েছে ১৫ লক্ষ। শ্রেয়াকে শুভেচ্ছা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁর অনুরাগী ও সতীর্থরা। কমেন্ট করেছেন শান্তনু মৈত্র, শঙ্কর মহাদেবন, বিশাল ডাডলানি, শেখর রভজিয়ানি, পাপন, শক্তি মোহন সহ আরো অনেকে। ছোটবেলার বন্ধু শিলাদিত‍্যর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রেয়া ঘোষাল। বিয়ের ৬ বছর পর প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন গায়িকা।

Back to top button