fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

সারেগামাপায় গান গাইছেন বছর ১৬র শ্রেয়া, তুমুল ভাইরাল পুরনো ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (bollywood) গায়িকাদের মধ‍্যে মিষ্টি গলার অধিকারিণীদের তালিকায় অবধারিত ভাবে প্রথম দিকেই নাম থাকবে শ্রেয়া ঘোষালের (Shreya ghoshal)। এই বঙ্গকন‍্যার মধুর কণ্ঠস্বরের ভক্ত সবাই। মিষ্টি গলার পাশপাশি তাঁর ব্যবহারও তেমনই মিষ্টি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন তিনি। নিজের ও পরিবারের ছবি ছাড়াও প্রায়ই তাঁর গানের ভিডিয়োও শেয়ার করেন শ্রেয়া।
সম্প্রতি শ্রেয়ার একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। তবে এই ভিডিওতে কোনও নতুন গান নয়, বরং বহু পুরনো গান গাইতে শোনা গিয়েছে তাঁকে। এই ভিডিও তখনকার যখন সারেগামাপা তে অংশগ্রহণ করেছিলেন শ্রেয়া। শোতে বিজয়ী হয়ে বলিউডে প্লেব‍্যাক সিঙ্গিং শুরু করেন তিনি।


ভিডিওতে দেখা গিয়েছে, ছোট শ্রেয়া অলকা ইয়াগনিকের গাওয়া ‘ওড় লি চুনরিয়া’ গানটি গাইছেন। সেই সময় সারেগামাপার সঞ্চালক ছিলেন সোনু নিগম। ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।
বলিউডে শ্রেয়ার প্রথম গান, দেবদাস ছবির ‘ডোলা রে’ এবং বৈরি পিয়া। দুটো গানই তুমুল হিট হয়। দেবদাস ছবিতে শ্রেয়ার সুযোগ পাওয়ার পেছনে রয়েছে এক মজার কাহিনি। পরিচালক সঞ্জয় লীলা বনশালির মা সারেগামাপা দেখতেন। সেখানে শ্রেয়ার গান শুনে তিনি পরিচালককে ফোন করে জানান, তাঁর গলা হুবহু লতা মঙ্গেশকরের মতো।

শ্রেয়ার গান বাস্তবিকই খুব পছন্দ হয়েছিল বনশালির মায়ের। এরপর জিসম ছবিতেও ‘জাদু হ‍্যায় নশা’ গানটি শোনা গিয়েছিল শ্রেয়ার কণ্ঠে। তারপর তাঁকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক সুপারহিট গান তিনি উপহার দিয়ে গিয়েছেন সঙ্গীত প্রিয় মানুষদের।
ইতিমধ্যেই  ১০০র ও বেশি গান গেয়ে ফেলেছেন তিনি। শুধু হিন্দি নয়, বাংলা, গুজরাতি, কন্নড়, মালয়ালম সহ বিভিন্ন ভাষায় গান গেয়েছেন শ্রেয়া।

Back to top button
Close