টাইমলাইনবিনোদন

‘না খেতে পেয়ে মর’, করোনা আক্রান্ত হয়েও বর্ণবিদ্বেষের শিকার শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নীর (trinoyoni) মুখ‍্য চরিত্র ত্রিনয়নী বা নয়নকে চেনেন না এমন সিরিয়ালপ্রেমী খুব কম আছেন। এখন সিরিয়ালটি বন্ধ হয়ে গেলেও দর্শকদের মনে এখনো রয়ে গিয়েছেন নয়ন। ত্রিনয়নীর চরিত্রে যিনি অভিনয় করেন তাঁর নাম শ্রুতি দাস (shruti das)। মিষ্টি মেয়েটা কিছুদিনের মধ‍্যেই মন জয় করে নিয়েছে সবার।

শুধু রূপ নয়, গুণবতীও বটে শ্রুতি। প্রথম সিরিয়ালের সাফল‍্যের পরেই তিনি পেয়ে গিয়েছেন দ্বিতীয় সিরিয়াল। স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয় করছেন শ্রুতি। কিন্তু অভিনয় দক্ষতা দিয়েও নেটিজেনদের একাংশকে খুশি করতে ব‍্যর্থ হয়েছেন তিনি। উলটে ধেয়ে এসেছে রূপ, গাত্রবর্ণ নিয়ে কটাক্ষের তীর।


কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন শ্রুতি। দেশের মাটি সিরিয়ালের শুটিং করতে করতেই মারণ ভাইরাসে আক্রান্ত হন তিনি। করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন শ্রুতি। এই পোস্টেই ফের একবার বর্ণ বিদ্বেষের শিকার হয়েছেন দেশের মাটির নোয়া।

একজন তীব্র বিদ্বেষ নিয়ে মন্তব‍্য করেছেন, ‘ভাল হয়েছে। ওই মুখ আর দেখতে হবে না।’ আবার আরেকজন লিখেছেন, ‘না খেতে পেয়ে মর’। তবে এমন বিদ্বেষপূর্ণ মন্তব‍্যের বিরুদ্ধে শ্রুতির পাশে দাঁড়িয়ে বর্ণ বিদ্বেষের তীব্র নিন্দা করেছেন অভিনেত্রীর দুই ঘনিষ্ঠ বন্ধু, মানসী সিং ও অন্বেষা হাজরা।

তীব্র কটাক্ষ করে তাঁরা লিখেছেন, ‘একজনের করোনা হয়েছে তাঁর কষ্টটা না বুঝে এই ভাবে কথা বলছেন কিকরে? আপনি তো একজন মহিলা। তবে আপনি হয়তো শুধু মহিলা হয়েই রয়ে গিয়েছেন। মানুষ আর হতে পারেননি।’ তাঁরা আরো বলেন, শ্রুতি নিজের যোগ‍্যতাতেই পরিচয় পাবে। গায়ের রং দিয়ে নয়।

Back to top button