টাইমলাইনবিনোদন

‘দেশের মাটি’তে আর নায়ক-নায়িকা নেই নোয়া-কিয়ান, ট্রোলের সপাটে জবাব দিলেন শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক: কিয়ান (kiyan) নোয়াকে (noa) নিয়ে বিতর্ক অব‍্যাহত। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র (desher mati) এই দুই চরিত্রকেই নায়ক নায়িকা হিসাবে দেখিয়ে শুরু হয়েছিল পথচলা। কিন্তু সিরিয়ালের পর্যায়ে এসে নেটিজেনদের বক্তব‍্য নোয়া কিয়ান আর নায়ক নায়িকা নেই। সেই তকমা পেয়ে গিয়েছেন রাজা মাম্পি।

আসলে ধারাবাহিকে নোয়া কিয়ানের বিয়ের পর্ব মিটতে না মিটতেই করোনা আক্রান্ত হন নোয়া ওরফে শ্রুতি দাস (shruti das)। তিনি আইসোলেশনে গেলেও শুটিং তো আর বন্ধ হতে পারে না। তাই নোয়া কিয়ানের থেকে ফোকাস সরিয়ে ডোডো উজ্জ্বয়িনী ও রাজা মাম্পির সম্পর্ক তুলে ধরা হয়। বিশেষ করে রাজা ও মাম্পির পুরনো প্রেমের নতুন টক মিষ্টি গল্প দর্শকদের বেশ মনে ধরেছে।


আর এতেই নেটিজেনদের একাংশ কটাক্ষ ছুঁড়ে দিয়েছে শ্রুতির দিকে। সিরিয়ালে নায়িকার জায়গা তিনি হারিয়েছেন, এমনি মন্তব‍্য ধেয়ে এসেছে তাঁর দিকে। তবে তাতে দমে যাওয়ার পাত্রী নন শ্রুতি। বরং ট্রোলারদের সপাটে উত্তর দিয়ে তিনি বলেছেন, ‘”দেশের মাটিতে তো তোমরা আর হিরো হিরোইন রইলে না!” এসব বলেও আমার মনোবল ভাঙবে না
কিন্তু রোজরোজ এত মানুষের মৃত্যু গুলো আমার মনোবল ভেঙে দিচ্ছে। মানসিক ভাবে একটু প্রপার মানুষ হওয়ার চেষ্টা করুন প্লিজ। শারীরিক ভাবে হলে এক্সট্রা দু-টো পা যুক্ত হয়ে একটু পশুদের মত অবলা হতে বলতাম। সুস্থ থাকুন, সাবধানে থাকুন’।

শ্রুতিকে সমর্থন জানিয়েছেন মাম্পি ওরফে রুক্মা রায়ও। তাঁর কথায়, নেটদুনিয়ায় কে কি বলল তাতে কিছু যায় আসে না। যে যাই বলুক তাতে তাদের মধ‍্যে ভাঙন ধরবে না। রুক্মার কাছে শ্রতি তাঁর ছোট বোনের মতো।

Related Articles

Back to top button