টাইমলাইনবিনোদন

বড় খবর: সুশান্তকে ওষুধ দিয়ে অচেতন করে সই জাল করে টাকা সরাতেন রিয়া! বিষ্ফোরক প্রাক্তন ম‍্যানেজার

বাংলাহান্ট ডেস্ক: রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) সম্পর্কে বিষ্ফোরক তথ‍্য ফাঁস করলেন তাঁর প্রাক্তন ম‍্যানেজার শ্রুতি মোদী (shruti modi)। সুশান্ত সিং রাজপুতকে (sushant singh rajput) দিনের পর দিন ওষুধ দিয়ে অচেতন করে রেখে তাঁর সই জাল করে ব‍্যাঙ্ক থেকে টাকা সরাতেন রিয়া। ইডির জেরায় এমনটাই জানিয়েছেন শ্রুতি। এমনকি তিনি রিয়ার বিরুদ্ধে রাজসাক্ষী হতেও রাজি হয়েছেন।
সংবাদ মাধ‍্যম সূত্রে জানা গিয়েছে, ইডির জেরায় ভেঙে পড়েন রিয়ার প্রাক্তন ম‍্যানেজার শ্রুতি মোদী। তিনি জানান, গত ৩ মাস ধরে ওষুধ দিয়ে সুশান্তকে অচেতন করে রাখতেন রিয়া। সেই অচেতনতার সুযোগ নিয়ে অভিনেতার সই জাল করে বড় অঙ্কের টাকা হাতিয়ে নিতেন তিনি। ইডির জেরায় এমনই বিষ্ফোরক তথ‍্য ফাঁস করেন শ্রুতি।


অপরদিকে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সুশান্তের প‍্যান কার্ড ও কোম্পানির কিছু জরুরি কাগজপত্রের ছবি। সেখানে দাবি করা হচ্ছে, কাগজপত্রে সুশান্তের পুরনো সইয়ের সঙ্গে নতুন সইয়ের মিল নেই। সেই সব ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি ইডির তদন্তে জানা গিয়েছে, মুম্বইয়ে নিজের ট‍্যালেন্ট ম‍্যানেজমেন্ট এজেন্সির সঙ্গে অসম ও তামিলনাড়ুর একটি অনুষ্ঠানের জন‍্য আড়াই কোটি টাকার চুক্তি হয়েছিল সুশান্তের। তার মধ‍্যে ৬২ লক্ষ টাকা দিয়ে দিয়েছিলেন অভিনেতা। সেই ৬২ লক্ষ থেকে ২২ লক্ষ টাকা চলে যায় রিয়ার অ্যাকাউন্টে। তদন্তে এমনটাই ইডি জানতে পেরেছে বলে খবর সংবাদ মাধ‍্যম সূত্রে।
তবে ওই ২২ লক্ষ টাকা রিয়ার কাছে কেন গেল তা এখনও জানা যায়নি। আবার আশ্চর্যের বিষয়, সেপ্টেম্বরে সুশান্তের ব‍্যাঙ্ক অ্যাকাউন্টের পুরো দখল রিয়ার হাতে চলে এলে ওই ২২ লক্ষ টাকা থেকে ৩ লক্ষ ফেরত যায় এজেন্সির কাছে।
এর আগেই মুম্বইয়ের ওই নামী ট‍্যালেন্ট ম‍্যানেজমেন্ট এজেন্সিকে জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠিয়েছিল ইডি। এবার এই বিষয়ে জেরার জন‍্য রিয়াকে ফের তলব করা হতে পারে বলে মনে করা হচ্ছে।

Back to top button