টাইমলাইনবিনোদন

‘সগৌরবে ভালোবাসি’, ১৪ বছরের বড় প্রেমিকের সঙ্গে প্রথম ছবি শেয়ার করলেন শ্রুতি

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার (zee bangla) জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নীর (trinoyoni) মুখ‍্য চরিত্র ত্রিনয়নী বা নয়নকে চেনেন না এমন সিরিয়ালপ্রেমী খুব কম আছেন। এখন সিরিয়ালটি বন্ধ হয়ে গেলেও দর্শকদের মনে এখনো রয়ে গিয়েছেন নয়ন। ত্রিনয়নীর চরিত্রে যিনি অভিনয় করেন তাঁর নাম শ্রুতি দাস (shruti das)। মিষ্টি মেয়েটা কিছুদিনের মধ‍্যেই মন জয় করে নিয়েছে সবার।

শুধু রূপ নয়, গুণবতীও বটে শ্রুতি। প্রথম সিরিয়ালের সাফল‍্যের পরেই তিনি পেয়ে গিয়েছেন দ্বিতীয় সিরিয়াল। স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয় করছেন শ্রুতি। কিছুদিন আগে শুরু হয়েই ভালই জনপ্রিয়তা পেয়ে গিয়েছে সিরিয়ালটি। শ্রুতি ওরফে নোয়াও মন জয় করে নিয়েছে সকলের।


অভিনয় জগতে এসেই নিজের মনের মানুষের খোঁজ পেয়েছেন শ্রুতি। তিনি শ্রুতির প্রথম সিরিয়াল ত্রিনয়নীর পরিচালক। বয়সে বড় হলেও দুজনের প্রেম টলি ইন্ডাস্ট্রির কাছে এক নিদর্শন। সম্প্রতি নিজের শিক্ষক তথা প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারকে উদ্দেশ করে একটি পোস্ট করেছেন শ্রুতি।

স্বর্ণেন্দু ও নিজের প্রথম ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। সেই সঙ্গে একটি বার্তাও দিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘ত্রিনয়নীর শুরুর দিকের আমাদের প্রথম ছবি। খুব একটা কিছু বলার নেই, বলার দরকার ও নেই। সবটাই একটা কঠিন যাত্রাপথ, তবে পথ কঠিন ছিল বলেই আজ স্মৃতিরোমন্থন করতে অদ্ভুত জোর পাচ্ছি। সেদিন কিন্তু শ্রদ্ধা আর কর্তব্যবোধ ছাড়া কিছুই ছিলনা, একসাথে হাত ধরে সারাজীবন কাটিয়ে দেওয়ার স্বপ্নও দেখিনি। কিন্তু যে স্বপ্ন তখনও ছিল আজও আছে এবং থেকে যাবে,তা হল, তোমার সর্বশ্রেষ্ঠ ছাত্রী হয়ে থাকার। প্রণাম নিও স্যার। হ্যাঁ, সগৌরবে ভালোবাসি’।

স্বর্ণেন্দু বয়সে শ্রুতির চেয়ে ১৪ বছরের বড়। সিরিয়ালে শুট করতে গিয়েই পরিচালকের প্রেমে পড়েন অভিনেত্রী। তবে দুজনের বয়সের ফারাক নিয়ে দুই পরিবারের দিক থেকেও আপত্তি এসেছিল। কিন্তু শ্রুতির জেদের কাছে তা ধোপে টেকেনি।

Back to top button