টাইমলাইনখেলাক্রিকেট

ফের চোট ভারতীয় শিবিরে, চিপকে টেস্ট জিতেও অস্বস্তিতে টিম ইন্ডিয়া

বাংলা হান্ট ডেস্কঃ চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টে দুরন্ত কামব্যাক করেছে ভারতীয় দল (Indian cricket team)। প্রথম টেস্টে ইংল্যান্ডের কাছে হারের পর দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে 317 রানে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে বিরাট কোহলিরা। তবে ম্যাচ জিতলেও বিরাট কোহলির চিন্তা বাড়াচ্ছে চোট-আঘাত। এইদিন চোট পেয়েছেন দলের তরুণ ওপেনার শুভমান গিল।

তৃতীয় দিনের একেবারে শেষ মুহূর্তে যখন ইংল্যান্ড ব্যাটিং করছিল সেই সময় বাঁ হাতের কনুইয়ে গুরুতর চোট পান শুভমান গিল। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে সঙ্গে সঙ্গে তিনি মাঠ ছাড়েন। শুভমানের চোট এতটাই গুরুতর যে তাকে হাসপাতালে নিয়ে গিয়ে স্ক্যান করানো হয়। এমনকি চতুর্থ দিনে তিনি ফিল্ডিং করতেও নামতে পারেননি। আর এতেই চিন্তার ভাঁজ বিরাট কোহলির কপালে।

তৃতীয় দিনের একেবারে শেষ মুহূর্তে ব্যাটিং করছিল ইংল্যান্ড। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসের 18 তম ওভারে রবিচন্দ্রন অশ্বিনের বলে সজোরে সুইপ শট মারেন ইংল্যান্ডের ব্যাটসম্যান ড্যান লরেন্স। সেই শট সোজা গিয়ে লাগে শর্ট লেগে দাঁড়িয়ে থাকা শুভমান গিলের হাতে। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় তিনি মাঠ ছাড়েন। এই প্রসঙ্গে টুইট করে বিসিসিআই তরফে জানানো হয়েছে, ” তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে ফিল্ডিং করার সময় বাঁহাতের কনুইতে চোট পান শুভমান গিল। তার প্রাথমিক স্ক্যান করা হয়েছে। এই মুহূর্তে তিনি বিসিসিআইয়ের ফিজিও এবং ডাক্তার এর তত্ত্বাবধানে রয়েছেন। সেই কারণে চতুর্থ দিনে তিনি ফিল্ডিং করতে পারবেন না”

Back to top button