ক্রিকেটখেলাটাইমলাইনIPL

শচীন কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শুভমান গিল, জল্পনা তুঙ্গে

বাংলা হান্ট ডেস্কঃ গত 23 শে সেপ্টেম্বর আইপিএলের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে 49 রানে হারিয়ে ম্যাচ জিতে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। আর এই ম্যাচেই ঘটে গেল এক অসাধারণ ঘটনা। ম্যাচ চলাকালীন এমন কিছু ঘটনা ঘটল যা দেখে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনে প্রশ্ন জেগেছে তাহলে কি শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকারের সঙ্গে কলকাতা নাইট রাইডার্স তরুণ ক্রিকেটার শুভমান গিলের কিছু সম্পর্ক রয়েছে।

সেদিন কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচের একটা সময় মুম্বাইয়ের ব্যাটসম্যান সূর্য কুমার যাদব এর একটি বল আটকানোর জন্য মাঠের মধ্যে ড্রাইভ মারেন শুভমান গিল। সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন সারা তেন্দুলকার। সেই সঙ্গে তিনি একটি হার্টের ইমোজি দিয়েছেন। আর এখান থেকেই সন্ধেও জেগেছে দু’জনের মধ্যে নিশ্চয় কোনো ব্যক্তিগত সম্পর্ক রয়েছে।

সম্প্রতি বেশ কয়েক দিন ধরে সচিন তেন্দুলকর কন্যা সারা তেন্ডুলকর এর সঙ্গে কলকাতা নাইট রাইডার্স দলের তরুণ ক্রিকেটার শুভমান গিলের সম্পর্কের কথা বারবার শিরোনামে এসেছে। বারবার তাদের দুজনকে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় একই পোস্ট, একই ক্যাপশন দিয়ে শেয়ার করতে। আর এই দিনের এই ঘটনা সেই সম্ভাবনাকে আরও বেশি করে বাড়িয়ে দিল।

Back to top button