টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বড়সড় চাপে পড়ল তৃণমূল, জল্পনা বাড়িয়ে মেগা শো নিয়ে বড় ঘোষণা করলেন শুভেন্দু

বাংলাহান্ট ডেস্কঃ তৃণমূলের অন্দরে জল্পনা বাড়িয়ে আগামী ১৯ শে নভেম্বর জনসভা করার ঘোষণা করেছেন শুভেন্দু অধিকারী (suvendu adhikary)। রামনগরে হতে চলেছে এই মেগা শো। বিরোধী পক্ষের দাবী, তবে এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। তারপরই শুভেন্দু নিজের রাজনৈতিক কেরিয়ারের সেরা বোমাটি ফাটাবেন।

বিগত বেশ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। দলের বাইরে গিয়ে নিজের মত করে সভা করা, দলীয় পতাকা ছাড়া এমনকি তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীর নাম উল্লেখ না করেই সভা করায়, ইত্যাদি নানাবিধ বিষয়ে শুভেন্দুকে নিয়ে তৃণমূলের অন্দরে জল্পনা তুঙ্গে।

এরই মধ্যে আগামী ১৯ শে নভেম্বর রামনগরে এক মেগা শো করতে চলেছেন শুভেন্দু অধিকারী। এই বিষয়ে তিনি বললেন, ‘অনেক দিন ধরেই অনেকে আমাকে রামনগর নিয়ে কিছু বলার জন্য অনুরোধ করেছে। আমার মতে, যা করতে হয়, তা কখনই বলতে নেই। আর যা বলতে হয়, তা করতে নেই। তাই যা বলার একেবারে ১৯ তারিখ বলব। রামনগরের সমবায় সপ্তাহ নিয়ে আর এস ময়দানে আগামী ১৯ নভেম্বর আমার একটি মেগা শো আছে। তখন ওখানে অনেক কিছুই বলব’।

অন্যদিকে আবার শুভেন্দু অধিকারীর আচরণের কারণে তাঁকে আলটিমেটাম দিয়ে দিয়েছেন রামনগরের তৃণমূল বিধায়ক অখিল গিরি। তিনি বলেছেন, ‘শুভেন্দু অধিকারীকে তৃণমূলের তরফ থেকে ৭ দিনের আলটিমেটাম দেওয়া হয়েছে। এই সময়ের মধ্যেই ওনাকে দলে নিজের অবস্থান সম্পর্কে স্পষ্ট ভাবে জানিয়ে দিতে হবে। তা না করলে দল পরবর্তী সিদ্ধান্ত নিতে বাধ্য হবে’।

Back to top button