টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

“এনআইএ এখনও বেঁচে আছে”, খেজুরি থেকে তৃণমূলকে কড়া হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

বাংলাহান্ট ডেস্ক : তৃণমূল নেতাদের উদ্দেশ্যে ফের একবার হুঙ্কার ছাড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। খেজুরিতে বৃহস্পতিবার “হার্মাদ মুক্ত দিবস”কে উদ্দেশ্য করে একটি মিছিল করেন শুভেন্দু অধিকারী। খেজুরির সেই মঞ্চ থেকেই জাতীয় তদন্তকারী সংস্থা এন আই এর প্রসঙ্গ টেনে তৃণমূলের নেতাদের বিরুদ্ধে সুর চড়ালেন তিনি। যদিও তৃণমূল দাবি করেছে, বিজেপি পঞ্চায়েত ভোটে জেতার কৌশল নিয়েছে কেন্দ্রীয় সংস্থাগুলিকে কাজে লাগিয়ে।

শুভেন্দু অধিকারী বৃহস্পতিবার খেজুরিতে একটি মিছিল করেন। সম্প্রতি এই এলাকায় তৃণমূলের বিরুদ্ধে এক বিজেপি কর্মীকে মারধর করার অভিযোগ ওঠে। সেই প্রসঙ্গে শুভেন্দু বলেন, “বিজেপি কর্মী সুরজকে কে একজন শেখ ইয়াসিন মেরেছে।” এরপর পুলিশকে রীতিমতো হুঁশিয়ারি দিয়ে শুভেন্দু বলেন, ” আমি ১ তারিখে খেজুরিতে আসছি। পুলিশ যদি এর মধ্যে ব্যবস্থা না নেয় বুঝিয়ে দেব শুভেন্দু কে। এনআইএ তো কাজ সবে শুরু করেছে। কোথায় সমর মন্ডল? বারোটা বাজে সবে। সূর্য এখনও ডোবেনি। ”

পাশাপাশি শুভেন্দু বলেন, “মাননীয় ইয়াসিনবাবু, ডাক্তারবাবু জানে আপনার কোন কোন ওষুধ লাগবে। এই দায়িত্বটা আমি নিলাম।” এরই সাথে খেজুরিতে এদিন শুভেন্দু দলীয় নেতা-কর্মীদের “চাটাই সভা” করার বার্তাও দেন।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি পশ্চিম ভাঙনমারি গ্রামে এক তৃণমূল কর্মীর বাড়িতে বোমা বিস্ফোরণ ঘটে। এর ফলে মৃত্যু হয় অনুপ দাস নামের এক তৃণমূল কর্মীর। শুভেন্দু অধিকারী অভিযোগ তোলেন যে এই বিস্ফোরণ ঘটেছে বোমা বাঁধতে গিয়ে। বৃহস্পতিবার এই প্রসঙ্গও উঠে আসে শুভেন্দু অধিকারীর বক্তব্যে।

Khejuri,Shuvendu Adhikari,Trinamool Congress,Bharatiya Janata Party,National Investigation Agency

অন্যদিকে, শুভেন্দু অধিকারীর বক্তব্যের প্রেক্ষিতে তৃণমূলের কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি তরুণ মাইতি বলেছেন, “আমরা বহুদিন ধরেই বলে আসছি বিজেপি কেন্দ্রীয় সংস্থা কাজে লাগিয়ে তৃণমূলকে ভয় দেখানোর চেষ্টা করছে। পঞ্চায়েত ভোটের আগে এই সংস্থার সাহায্যে ওরা ভোটে জিততে চায়। তবে ওরা যতই অশান্তি করার চেষ্টা করুক না কেন পঞ্চায়েতে আমরা জিতবই।”

Related Articles