টাইমলাইনবিনোদন

আর দেখা যাবে না পিপিকে, মন খারাপ নিয়েই ‘মিঠাই’ ছাড়ার কারণ জানালেন অর্পিতা

বাংলাহান্ট ডেস্ক: নিত‍্য নতুন একাধিক সিরিয়াল আসায় বড়সড় বদল ঘটেছে জি বাংলায়। দীর্ঘদিনের টাইম স্লট ছেড়ে দিতে হয়েছে ‘মিঠাই’কে (Mithai)। রাত আটটার স্লট ছেড়ে সিরিয়ালের জায়গা হয়েছে সন্ধ‍্যা ছটার স্লটে। সেই সঙ্গে মিঠাইয়ের গল্পেও এসেছে আমূল পরিবর্তন। মিঠাইয়ের মৃত‍্যু দেখানোর পর বেশ কয়েক বছর লিপ নিয়েছে সিরিয়ালের গল্প। অন‍্যান‍্য চরিত্রগুলির বদলের সঙ্গে সঙ্গে গল্পে এনট্রি নিয়েছে মিঠি।

কিছু পুরনো চরিত্র যেমন ফিরে এসেছে সিরিয়ালে, তেমনি কিছু চরিত্র আবার বিদায়ও নিয়েছে। যেমন সিদ্ধার্থ, শ্রীতমাদের ‘পিপি’ চরিত্রটিকে আর দেখা যাচ্ছে না সিরিয়ালে। মিঠাই ভক্তরা জেনে কষ্ট পাবেন যে চরিত্রটিকে আর দেখাও যাবে না কোনোদিন। এই চরিত্রে এতদিন দর্শকরা দেখে এসেছেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ‍্যায়কে (Arpita Chatterjee)। তিনি নিজেই এ খবরে শিলমোহর দিয়েছেন।

সম্প্রতি এক সংবাদ মাধ‍্যমের কাছে মিঠাই ছাড়ার কারণ খোলসা করেছেন অর্পিতা। তিনি জানান, মাঝপথে মিঠাই ছাড়তে বাধ‍্য হয়েছেন তিনি। না, সিরিয়াল নির্মাতা বা সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে তাঁর কোনো বিবাদ নেই। সম্পূর্ণ নিজের সিদ্ধান্তেই সিরিয়াল ছেড়েছেন তিনি।

আসলে সিরিয়ালের গল্প কয়েক বছরের লিপ নেওয়ায় সব চরিত্রেরই বয়স একটু বেড়েছে। উপরন্তু গল্পের মধ‍্যমণি হয়ে এসেছে সিড মিঠাইয়ের ছেলে শাক‍্য। তাই অর্পিতাকে পিসি ঠাকুমার চরিত্রে অভিনয় করতে হত। অভিনেত্রী বলেন, এই বয়সেই ঠাকুমা দিদিমার মতো চরিত্রগুলিতে অভিনয় করতে তিনি রাজি নন। তাই শেষমেষ সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত।

 

কিন্তু ছাড়ব বললেই কি ছাড়া যায়? এতদিনের একসঙ্গে সফর। অর্পিতা বলেন, সিড মিঠাই সহ সেটের সবাইকে তিনি খুব মিস করছেন। সময় পেলেই অনস্ক্রিন বাবা মায়ের সঙ্গেও দেখা করেন তিনি। এই মুহূর্তে স্টার জলসার গোধূলী আলাপ সিরিয়ালে দেখা যাচ্ছে অর্পিতাকে। এছাড়াও আরো একটি নতুন সিরিয়াল আসছে তাঁর।

Related Articles