টাইমলাইনভিডিও

সিদ্ধিবিনায়ক মন্দিরে সিদ্ধিদাতার ভক্তদের মন ভরে আশীর্বাদ দিচ্ছে সারমেয়, ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ স্বামী বিবেকানন্দ বলেছিলেন, ‘জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে ঈশ্বর”। তবে শুধু জনই জীবকে প্রেম করে না, জীবেরাও জনকে প্রেম করে। আর এর হাজার হাজার দৃষ্টান্ত আগে দেখেছি আমরা। আর এবারও সেরকম কিছু ধরা পড়ল ক্যামেরায়। এবার এক সারমেয়র মানুষ এবং ভগবানের প্রতি প্রেম দেখে উদ্বুদ্ধ নেট জনতা।

মহারাষ্ট্রের মুম্বাই সহরের সিদ্ধি বিনায়ক মন্দিরের নাম কে না শুনেছে। সেই মন্দিরে হাজার হাজার মানুষ প্রতিদিনই সিদ্ধি দাতা গণেশের দর্শন এবং আশীর্বাদ পেতে যান। তবে এখন শুধু সিদ্ধিদাতা গণেশই না, এখন ভক্তদের আশীর্বাদ দেয় এক সিদ্ধ কুকুর।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে সিদ্ধি বিনায়ক মন্দিরের সামনে একটু উঁচু জায়গায় এক কুকুরকে বসে থাকতে দেখা যাচ্ছে। ওই কুকুরটি কারোর পৌষ্য বলে মনে হয় না। কুকুরটি আসলে একটি রাস্তার কুকুর। আর সেই কুকুর সিদ্ধি লাভ করে এখন মানুষদের আশীর্বাদ দিচ্ছে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হচ্ছে।

ভক্তরা মন্দির থেকে বেরিয়ে যখনই কুকুরের সামনে মাথা নোয়াচ্ছে, তখনই সেই কুকুর তাঁর এক পা ভক্তের মাথায় ঠেকিয়ে আশীর্বাদ দিচ্ছে। ভক্তরাও ভক্তি ভরে ওই কুকুরকে প্রণাম করছে। মন্দিরে পুজো সেরে কুকুরের সামনে মাথা নুইয়ে প্রণাম করা এখন ভক্তদের অভ্যাসে পরিণত হয়েছে, আর ভক্তদের আশীর্বাদ করা কুকুরের কর্তব্য হয়ে দাঁড়িয়েছে।

Back to top button