fbpx
টাইমলাইনভাইরাল

বৌয়ের কথায় কাপড় কাচছেন, টয়লেট পরিষ্কার করছেন শিখর ধাওয়ান! ভাইরাল ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনের

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে মারাত্মক করোনা ভাইরাস। একের পর এক দেশ গ্রাসে চলে যাচ্ছে এই ভয়ংকর ভাইরাসের। বিশ্ব স্বাস্থ‍্য সংস্থা বা ওয়ার্ল্ড হেল্থ অরগানাইজেশন ইতিমধ‍্যেই ‘মহামারি’ ঘোষনা করেছে এই বিপর্যয়কে। চিন, ইতালি, ইরান পেরিয়ে ভারতেও হানা দিয়েছে প্রাণঘাতী করোনা। আর তার ভয়াবহতা থেকে বাঁচতে আঁটঘাট বেঁধে তৈরি কেন্দ্রীয় ও রাজ‍্য সরকারগুলি।
ইতিমধ‍্যেই লকডাউন ঘোষনা হয়ে গিয়েছে বেশ কিছু রাজ‍্যে। বাইরে বেরোনোয় কঠোর নিষেধাজ্ঞা জারি হয়েছে। সম্প্রতি প্রধানমন্ত্রী মোদী ঘোষনা করেছেন আগামী ১৪ এপ্রিল পর্যন্ত পুরো দেশেই মানা হবে লকডাউন। বন্ধ বেশিরভাগ দোকানপাট, পরিবহন, স্কুল কলেজ, জিম। তাই তারকারাও রয়েছেন গৃহবন্দি। নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন তাঁরা। পরিবারের সঙ্গে সময় কাটানোর এই সুবর্ণ সুযোগ ছাড়তে কেউই রাজি নন।


কিন্তু ভারতীয় তারকা ক্রিকেটার শিখর ধাওয়ানের বাড়িতে দেখা গেল সম্পূর্ণ অন‍্য দৃশ‍্য। গৃহবন্দি হয়ে স্ত্রী আয়েশা ধাওয়ানের কথায় উঠছের আর বসছেন তিনি। সম্প্রতি এমনই একটি ভিডিও শেয়ার করেছেন শিখর ধাওয়ান যেখানে দেখা যাচ্ছে বাথটাবে বসে কাপড় কাচছেন তিনি। অপরদিকে স্ত্রী দাঁড়িয়ে মেকআপ করছেন। শুধু তাই নয়, স্ত্রীয়ের অঙ্গুলি হেলনে টয়লেট পরিষ্কার করতেও বাধ‍্য হলেন শিখর।

তবে পুরো ভিডিওটাই যে মজা করে করেছেন তিনি সেটা বোঝাই যাচ্ছে। ক‍্যাপশনে লিখেছেন, ‘এক সপ্তাহ পরের জীবন। বাস্তব খুবই কঠিন।’ ইতিমধ‍্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছেন শিখর ধাওয়ানের হাল দেখে।

Back to top button
Close
Close