টাইমলাইনখেলাঅন্যান্য খেলাধুলা

‘তোমার সঙ্গে বসে আইসক্রিম খাবো’, পিভি সিন্ধুকে কথা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

বাংলা হান্ট ডেস্কঃ কয়েকদিন বাদেই শুরু হচ্ছে টোকিও অলিম্পিক। ইতিমধ্যেই ভারতীয় অ্যাথলিটরা টোকিও অলিম্পিক এর চূড়ান্ত পর্বের প্রস্তুতি সেরে ফেলেছে। এবার অলিম্পিকে ভারতের যে সমস্ত অ্যাথলিটরা অংশগ্রহণ করছেন তাদের মধ্যে সবথেকে বেশি নজর রয়েছে পিভি সিন্ধুর ওপর। কারণ এবার অলিম্পিকে ব্যাডমিন্টনে সোনার পদক জেতার জোর দাবিদার হায়দ্রাবাদের পিভি সিন্ধু।

2016 রিও অলিম্পিকে দুর্দান্ত পারফরম্যান্স করেও ফাইনালে অল্পের জন্য স্পেনের ক্যারোলিন মারিনের কাছে হেরে রুপো জিতেই সন্তুষ্ট থাকতে হয়েছিল পিভি সিন্ধু কে। তারপর থেকেই বারবার এই হায়দ্রাবাদি শার্টলার বলে আসছেন, অলিম্পিকে সোনা না জেতা পর্যন্ত আমি রাতে শান্তিতে ঘুমোতে পারছিনা।

পিভি সিন্ধু এক সাক্ষাৎকারে বলেছিলেন, ” আমার পারফরম্যান্স যাতে আরও অনেক বেশি উন্নত হয় সেই জন্য কোচ গোপিচাঁদ অলিম্পিক শুরুর কয়েক মাস আগে আমার মোবাইল কেড়ে নিয়েছিলেন। এছাড়াও অলিম্পিক শুরু হওয়ার আগে থেকে আমাকে আইসক্রিম খেতে দেওয়া হয়নি। যার ফল আমি হাতেনাতে পেয়েছিলাম। অলিম্পিকে দারুণ সাফল্য পেয়েছিলাম।”

সিন্ধুর সেই সাক্ষাৎকার টিভিতে দেখেছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টোকিও অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটদের মনোবল বাড়ানোর জন্য তাদের সঙ্গে কথা বলছিলেন মোদিজি। আর সেখানেই তিনি বলে ওঠেন, ” সিন্ধুজি আপনার জন্য আপনার মা-বাবা অনেক ত্যাগ করেছেন। ওনারা নিজেদের কাজ করেছেন। এবার আপনি নিজের দেশকে গর্বিত করুন। আপনি অলিম্পিকে ভালো পারফরম্যান্স করুন। আমি আশা করছি আপনি অলিম্পিকে সাফল্য পাবেন। অলিম্পিক থেকে ফিরে আসুন কথা দিলাম একসাথে বসে আইসক্রিম খাবো।”

Related Articles

Back to top button