টাইমলাইনভারত

আরেকটি নক্ষত্রের পতন! প্রয়াত হলেন বিখ্যাত গায়ক এস পি বালা সুব্রামনিয়াম

বাংলা হান্ট ডেস্কঃ সিনেমা জগতের দিগগজ গায়ক এস পি বালা সুব্রামনিয়াম (S. P. Balasubrahmanyam) শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। ৭৪ বছর বয়সী এস পি বালা সুব্রামনিয়াম করোনায় আক্রান্ত ছিলেন আর তিনি চেন্নাইয়ের ‘এমজিএম হেলথকেয়া” এ চিকিৎসারত ছিলেন। গায়ক এস পি বালা সুব্রামনিয়াম অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন। যদিও মাঝে তিনি সুস্থ হয়ে উঠেছিলেন। তবে আবারও আচমকা অসুস্থ হওয়ার কারণে ওনাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। আজ দুপুর ১ টা বেজে ৪ মিনিটে উনি প্রয়াত হন।

এস পি বালা সুব্রামনিয়াম করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন। এই কথা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় ভিডিও জারি করে জানান। পাঁচ আগস্ট জারি করা বার্তায় তিনি বলেছিলেন যে, করোনার হাল্কা লক্ষণ পাওয়া গেছে। আর এরপর করোনার পরীক্ষা করিয়ে আমি হাসপাতালে ভরতি হয়েছি। এরপর এস পি বালা সুব্রামনিয়ামের ছেলে নিজের বাবার হেলথ আপডেট জারি করে বলেছিলেন যে, ওনার বাবার রিপোর্ট নেগেটিভ এসেছে।

উল্লেখ্য, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মলায়ালম আর অন্যান্য ভাষায় উনি অজস্র হিট গান করেছেন। যবে থেকে ওনার শারীরিক সমস্যার কথা সামনে এসেছিল। তবে থেকেই ওনার দ্রুত আরোগ্য কামনা করছিলেন ওনার লক্ষ লক্ষ অনুগামীরা। এস পি বালা সুব্রামনিয়াম এর নাম সবথেকে বেশি সিনেমায় আওয়াজ দেওয়ার জন্য গিনিস বুকে উঠেছিল। উনি ২০০১ সালে পদ্মশ্রী আর ২০১১ সালে পদ্ম বিভূষণ পুরস্কারও পান।

Back to top button