ক্রিকেটখেলাটাইমলাইন

হটাৎই মৃত্যু ঘটলো সিরাজের বাবার, তবুও দেশে ফেরা হচ্ছে না ছেলের

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএলে ভালো পারফরম্যান্স করার সুবাদে অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে সুযোগ পেয়েছেন মহম্মদ সিরাজ (Mahammad siraj)। অস্ট্রেলিয়ার সঙ্গে ভারতের যে টেস্ট সিরিজ রয়েছে সেখানেই ডাক পেয়েছেন তিনি। এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় রয়েছেন সিরাজ। এরই মধ্যে সিরাজের জন্য এলো এক চরম দুঃখের খবর। পিতৃহারা হলেন এই ভারতীয় ক্রিকেটার।

সিরাজের জীবনে বিশেষ করে ক্রিকেট জীবনে এক বিশাল অবদান রয়েছে তার বাবার। সিরাজকে ক্রিকেটার হয়ে উঠতে সমস্ত প্রকার সাহায্য করেছেন তিনি। সিরাজের বাবা একজন অটোচালক, মাসিক আয় খুবই সামান্য কিন্তু তার স্বত্তেও সিরাজের ক্রিকেটার হয়ে ওঠার স্বপ্নে কোন দিন কোন খামতি রাখেননি তিনি। নিজের শেষটুকু দিয়ে ছেলেকে করে তুলেছেন ক্রিকেটার, ছেলেকে দেশের জার্সিতে খেলতে দেখেছেন। আর তিনিই চলে গেলেন মাত্র 53 বছর বয়সে। সিরাজের আত্মীয়রা জানিয়েছেন বাবার মৃত্যুতে সিরাজের জীবনে গভীর শূন্যতা তৈরি হবে যা কোনদিনও পূর্ণ হওয়ার নয়।

দীর্ঘদিন ধরে ফুসফুসের রোগে ভুগছিলেন মহম্মদ সিরাজের বাবা, অবশেষে মাত্র 53 বছর বয়সে জীবনযুদ্ধে হার মানলেন তিনি। তবে বাবার মৃত্যুর খবর পেয়ে দেশে ফেরা হচ্ছে না এই হায়দ্রাবাদি পেসারের। যেহেতু এই মুহূর্তে করোনা পরিস্থিতির মধ্যেও ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরে গিয়েছে তাই বিভিন্ন বিধি-নিষেধ মেনে খেলতে হবে ভারতীয় দলকে। সেই কারণে এই মুহূর্তে কোন ভাবেই দেশে ফেরা সম্ভব নয় মহম্মদ সিরাজের।

Back to top button