টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনরাজনীতি

বাঁশ বাগানে বসে বোমা বাঁধতে গিয়ে বিপত্তি! বিস্ফোরণে হাত উড়ল যুবকের

বাংলাহান্ট ডেস্কঃ বাংলায় (west bengal) চলছে ভোটের মরশুম। এই পরিস্থিতিতে বিভিন্ন দিক থেকে নানা অশান্তি খবর সামনে আসছে। ভোটের দিন হোক কিংবা প্রচারের দিন- নানা সময় নানা সমস্যার চিত্র ফুটে উঠছে বাংলা থেকে। এরই মধ্যে বোমা ফেটে রাজ্যের দুই প্রান্তে দুই যুবকের আহত হওয়ার খবরে আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে।

বীরভূমের (Birbhum) দুবরাজপুর এবং উত্তর ২৪ পরগণার (North 24 Parganas) হাড়োয়া থেকে বোমার আঘাতে জখম হওয়া দুই যুবকের খবর প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, হাড়োয়ার এই আক্রান্ত যুবক আইএফএফ (ISF) কর্মী। সূত্রের দাবি, বৃহস্পতিবার রাতে কাজ সেরে বাড়ি ফেরার সময় এই যুবককে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। যার ফলে গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে পরিবারের লোকজন।

অন্যদিকে, বোমার আঘাতে আহত হন বাংলার আরও এক যুবক। জানা গিয়েছে ওই যুবক বীরভূমের দুবরাজপুরের লোবা গ্রামের বাসিন্দা। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যার সময় ওই যুবককে বাড়ি থেকে বেশ কয়েকজন এসে ডেকে নিয়ে যায়। তারপর থেকে তাঁর আর কোন খোঁজ পায়নি পরিবারের লোকজন। পরদিন সকালে তাঁর বাড়ি থেকে কিছুটা দূরে রক্তাক্ত অবস্থায় তাঁকে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

পুলিশ জানিয়েছে, অজয় নদের চড়ে বাঁশবাগানে বেশ কয়েকজন একত্রিত হয়েছিলেন গতকাল রাতে। সেখানেই ওই যুবক থাকার কারণে বোমা ফেটে গুরুতর জখম হন। তবে সেই সময় তাঁর সঙ্গে ওখানে আর কারা কারা ছিলেন সেবিষয়ে কিছু জানা যায়নি। তদন্ত চলছে।

Back to top button