খেলাটাইমলাইনফুটবল

ভয়াবহ বাস দুর্ঘটনায় নিহত ছয় তরুণ ফুটবলার, গুরুত্বর আহত ৩০; শোকের ছায়া ফুটবল জগতে

বাংলা হান্ট ডেস্কঃ আফ্রিকা মহাদেশের ছোট্ট দেশ ঘানায় ঘটে গেল ভয়াবহ বাস দুর্ঘটনা। আর এই ভয়াবহ বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন একসঙ্গে ছয় জন প্রতিভাবান ফুটবলার। ঘানা ফুটবল অ্যাসোসিয়েশনের তরফ থেকে এই খবর নিশ্চিত করা হয়েছে। ঘানা ফুটবল অ্যাসোসিয়েশনের তরফ নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে শনিবার এই খবর প্রকাশ করে জানানো হয়েছে যে 6 জন ফুটবলার নিহত হয়েছেন তারা প্রত্যেকে বয়স ভিত্তিক ফুটবল দলের সদস্য ছিলেন। এছাড়াও আহত হয়েছেন আরও 30 জন ফুটবলার। তারা প্রত্যেকে এই মুহূর্তে গুরুতর ভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গিয়েছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি নদীতে পড়ে যায় ফুটবলার সহ সেই বাসটি। নদীতে পড়ার পর দীর্ঘক্ষন সেখানেই আবদ্ধ হয়ে থাকে বাসটি কারণ দুর্গম এবং প্রতিকূল পরিস্থিতি হওয়ায় বাসটিকে তাড়াতাড়ি উদ্ধার করা সম্ভব হয়নি। সেই কারণে দীর্ঘক্ষন সেখানেই পড়ে থাকে যার ফলে মৃত্যু ঘটে এই 6 জন তরুণ প্রজন্মের ফুটবলারের।

জানা গিয়েছে এই ভয়াবহ ঘটনাটি ঘটে ঘানার আশান্তি রাজ্যের কুমাসি রোডে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন নদীতে পড়ার পরেই বাসটি ধ্বংসস্তূপে পরিণত হয়েছে কারণ বাসটিকে সেখান থেকে পুরোপুরিভাবে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। এইভাবে ঘানার ছয় জন কিশোর ফুটবলারের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে ঘানা ফুটবলে। ইতিমধ্যেই নিহত ফুটবলারদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে ঘানা ফুটবল অ্যাসোসিয়েশন।

Back to top button