fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

হাওড়ায় এবার আক্রান্তের তালিকায় নাম জুড়লো রাজ্যের ক্রীড়াপ্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী স্মিতা সান্যাল শুক্লার

বাংলা হান্ট ডেস্কঃ  এবার হাওড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী ও উত্তর হাওড়ার বিধায়কের স্ত্রী স্মিতা সান্যাল শুক্লা। তার পরিবার সূত্রে খবর কিছুদিন আগে সোয়াব টেস্ট হয়। গতকাল তার টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই তাকে হোম কোয়ারেন্টাইন করা হয়। সেখানেই এখন তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার সাথে তার পরিবারের অন্যদেরকেও হোম কোয়ারেন্টাইন করা হয়েছে বলে সূত্রের খবর।


উল্লেখ্য, স্মিতাদেবী পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দপ্তরের ডেপুটি সেক্রেটারি পদে কর্মরত। গতকাল রাত্রে তার লালারসে নমুনার রিপোর্ট আসে। এরপরই বাড়িতেই তার চিকিৎসা শুরু হয়।কিছুদিন আগেই আক্রান্ত হয়েছিলেন হাওড়া পুরসভার ডেপুটি মেয়র। যদিও তিনি সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

প্রসঙ্গত রাজ্যে করোনার প্রভাব বৃদ্ধির সাথে সাথেই হাওড়া জেলা ছিল প্রথম সারিতে। এই মুহূর্তে রাজ্য সরকারের স্বাস্থ্য দফতরের তথ্য অনুযায়ী হাওড়া জেলার স্থান দ্বিতীয়, কলকাতার পরে। এই মুহুর্তে হাওড়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৬৯৫ জন। মৃত্যু হয়েছে ১২১ জন। গত ২৪ ঘন্টায় আরো ১৩০ জন আক্রান্ত হয়েছেন। এখনো অব্দি উত্তর হাওড়ার বেশিরভাগ এলাকা কোয়ান্টাইন্টমেন্ট জোনের মধ্যে রয়েছে। কেন্দ্রীয় সরকার এর আগেই হাওড়া কে করোনা হটস্পট হিসাবে ঘোষণা করেছিল যার মধ্যে উত্তর হাওড়ার সালকিয়া অন্যতম এলাকা হিসাবে চিহ্নিত।

Back to top button
Close