ক্রিকেটটাইমলাইনখেলা

বোলিং করার সময় স্মিথকে ভেংচে দিয়ে বুমরাহ মনে করলেন ইশান্তের কীর্তি, দেখুন ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ অজি ব্যাটসম্যান স্টিভ স্মিথ সাধারণত খুব চঞ্চল একজন ক্রিকেটার। তিনি যতক্ষণ ক্রিকেট মাঠে থাকেন সবসময় হাত-পায়ে কিছু না কিছু আঙ্গি ভঙ্গি করতে থাকেন। বিশেষ করে ব্যাটিং করার সময়, ব্যাটিং করার সময় স্মিথ হাত পা নেড়ে অনবরত কিছু-না-কিছু অঙ্গিভঙ্গি করতেই থাকেন। অনেক সময় আবার বল খেলার পরে মুখের মাধ্যমে অঙ্গিভঙ্গি করে থাকেন। তবে স্মিথের এমন অঙ্গিভঙ্গি খুব একটা পাত্তা দেন না বিপক্ষ বোলাররা।

তবে কখনো কখনো স্মিথ যখন বোলারদের নাভিশ্বাস্ত করে তোলেন সেই হতাশা থেকে অনেক বোলার স্মিথের এই অঙ্গিভঙ্গি নিয়ে বিদ্রুপ করে থাকেন। যেমনটা হয়েছিল 2017 সালের রাচি টেস্টে। সেই ম্যাচে ব্যাটিং সহায়ক পিচে দুর্দান্ত ব্যাটিং করে যাচ্ছিলেন স্টিভ স্মিথ। 178 রানের ইনিংস খেলেন স্মিথ। সেই ম্যাচে স্মিথকে আউট করতে না পেরে তাকে মুখ বেংকি করেছিলেন ইশান্ত শর্মা। ইশান্ত শর্মার সেই দৃশ্য আজও বিভিন্ন মিম পেজে দেখা যায়।

https://twitter.com/YashP_45/status/1347069792000335873?s=20

ভারতের বিরুদ্ধে প্রথম দুটি ম্যাচে ব্যাট হাতে একেবার হতাশাজনক পারফরম্যান্স করেন স্টিভ স্মিথ। তবে তৃতীয় টেস্টে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে রয়েছেন স্মিথ। স্মিথকে নানা ভাবে আউট করার চেষ্টা চালিয়ে যাচ্ছে ভারতীয় বোলাররা। তবে ভারতীয় বোলারদের সমস্ত পরিকল্পনা ভেস্তে দিচ্ছেন স্মিথ। যার জেরে কিছুটা হতাশার ছাপ দেখা গিয়েছে ভারতীয় বোলারদের চোখে-মুখে। সেই হতাশা থেকে এই দিন স্মিথের অঙ্গিভঙ্গি নিয়ে বিদ্রুপ করলেন ভারতীয় বোলার জাসপ্রিত বুমরাহ। বুমরাহর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে।

Back to top button