fbpx
ভারতরাজনীতি

যারা ভারতকে টুকরো করতে চায় ,তাদের সমর্থন করতে গেছিলেন দীপিকা: স্মৃতি ইরানি

বাংলাহান্ট ডেস্ক :  আজ মুক্তি পেয়েছে মেঘনা  গুলজারের বহু প্রতিক্ষিত ছবি “ছাপাক”। এই ছবির মুল বিষয় বহু বছর আগে হওয়া দিল্লীতে অ্যাসিড আক্রান্ত তরুণী লক্ষ্মী আগারওয়াল কে নিয়ে। কিন্তু এই ছবিতে লক্ষ্মীর উকিলের চরিত্র না দেখানোয় বেজায় চটে যান তিনি। এখানেই শেষ নয় এই ছবি যেন প্রেক্ষাগৃহে মুক্তি না পায় সেই চেষ্টাও তিনি চালান।

এমনকি ছবি নিয়ে একাধিক বিতর্কের সৃষ্টি হয় এরপর এই ছবির প্রচার বাদে আরও একবার নতুন করে বিতর্কের শিকার হয় দীপিকা। জেএনইউএর ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ানোর পর বিজেপির একাধিক নেতা এবং সমর্থকরা তার উপর চটে যান । এমনকি এইদিন দীপিকাকে সরাসরি  আক্রমন করেন স্মৃতি ইরানী । তার মতে দীপিকা হঠাৎ কেন গেলেন ওখানে , এখানেই শেষ নয় তিনি যাদের সমর্থন করলেন তারাই বা কে?

 

 

 

 

এসব নিয়ে একাধিক কথা বলেন স্মৃতি ইরানি । এমনকি কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এও বলেন দীপিকা যাদের  করে গেল তারা আদতেও দেশের মঙ্গল চান কিনা সেই নিয়ে ধন্দ আছে।  এছাড়া দীপিকার ওপর তিনি এই আরোপ লাগান  যে দীপিকা একজন কংগ্রেস সমর্থক হয়ে কি করে এত কথা বলছেন। কারন ২০১১ সালে তিনি নিজেই প্রকাশ্যে জানান যে তিনি কংগ্রেস সমর্থক । স্মৃতি ইরানি এই ন্যাক্কারজনক ঘটনার প্রেক্ষিতে নতুন করে মুখ খুলতে চাননি ।

তিনি বলেন যে সাংবাদিকদের আর নতুন করে বলার কিছু নেই তবে এই মামলার বিচার চলছে, আর খুব শিঘ্রই এর  ন্যায় বিচারও হবে। জেএনইউতে গত ৫ই জানুয়ারি ছাত্রনিগ্রহের যে ঘটনা ঘটে সেই প্রতিবাদের সভায় দীপিকা যান । আর এই নিয়ে কিছুক্ষেত্রে দীপিকাকে নেটিজেনদের কিছু অংশ নিন্দা করে কিছু অংশ তার পাশে দাড়ায় । আর সেই তালিকায়  এবার নাম উঠলো স্মৃতি ইরানিরও।

Close
Close