fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

মাংসের দোকানে লুকিয়ে ছিল সাক্ষাৎ মৃত্যু, অল্পের জন্য রক্ষা পেল ক্রেতারা

বাংলাহান্ট ডেস্কঃ শনিবার ইদের সকালে মাংসের দোকানে একটু বেশি ভিড় থাকার কথাই স্বাভাবিক। কিন্তু দোকানি ঝাঁপ তুলতেই দেখতে পেলেন দোকানে লুকিয়ে রয়েছে সাক্ষাৎ মৃত্যু। একটুর জন্য রক্ষা পেল দোকানী থেকে খরিদ্দারেরা।

 

ইদের দিন বলে শনিবার রাজ্যে লক ডাউন স্থগিত করেছিল রাজ্য সরকার। স্বাভাবিক ভাবেই তাই ইদের দিন মাংসের দোকানে উপচে পড়েছিল ভিড়। স্বাভাবিক দোকানি দোকান খোলার আগেই দোকানের সামনে অনেক মানুষের লাইন হয়ে গিয়েছিল৷ কিন্তু মাল বাজারের দোকানদার দোকান খুলে যা দেখলেন তাতে চক্ষু ছানাবড়া হতে বাধ্য।

জানা যাচ্ছে, দোকানি দোকান খুলতেই পাল্লার নীচে কুন্ডলী পাকিয়ে শুয়ে রয়েছে ভয়ংকর কোবরা সাপ। মানুষের উপস্থিতি টের পেতেই সে ভয়ংকর রূপ নেয়। ফনা তুলে ছোবল মারতে উদ্যত হয় সাপটি। মুহুর্তে আগুনের মত সারা বাজারে ছড়িয়ে যায় এই খবর৷ উপস্থিত সকলেরই মনে ভয় ধরিয়ে দেয় এমন অযাচিত আগমন

সাপ দেখতে ভিড় করে আসেন কৌতুহলীরা। কিছুক্ষণের মধ্যেই উপস্থিত হয় মেটেলি থানার পুলিশ কর্মীরা। স্থানীয় সর্প বিশারদ দিবস রাইকে খবর দেওয়া হলে তিনি তরিঘড়ি সাপটিকে উদ্ধার করে জার বন্দী করেন। তবে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।

Back to top button
Close