টাইমলাইনবিনোদন

বিরুষ্কার কন‍্যা নয়া খুদে সেলিব্রিটি, আসছে করিনার দ্বিতীয় সন্তান, চাপে তৈমুর? তুমুল ট্রোলের ঝড় নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: এতদিন বলিউডে একাই রাজত্ব করছিল করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খানের (saif ali khan) প্রথম সন্তান তৈমুর আলি খান (taimur ali khan)। জন্মের পর থেকেই তুঙ্গে উঠেছিল তার জনপ্রিয়তা। চার বছর বয়সেও এতটুকুও ফিকে হয়নি তৈমুরের লাইমলাইট। কিন্তু এবার কি তাতে টান পড়ার সম্ভাবনা রয়েছে?

নেটিজেনদের একাংশের মত এমনটাই। অতি সম্প্রতি সোমবার ভূমিষ্ঠ হয়েছে বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মার (anushka sharma) কন‍্যা সন্তান। এখনো পর্যন্ত মুখ দেখানো হয়নি তার। কিন্তু এখন থেকেই তাকে নিয়ে উত্তেজনার অন্ত নেই। একা বিরুষ্কা জুটি নয়, করিনার দ্বিতীয় সন্তানও যেকোনো দিন দেখতে পারে পৃথিবীর আলো।

kareena kapoor khan quotes on taimur ali khan 1 Bangla Hunt Bengali News
এমন অবস্থায় লাইমলাইট কি হঠাৎ করেই উবে যেতে পারে তৈমুরের উপর থেকে? সেই সম্ভাবনা থাকুক বা না থাকুক, ইতিমধ‍্যেই ট্রোল (troll), মিম শুরু হয়ে গিয়েছে তৈমুর ও বিরুষ্কার সদ‍্যোজাতকে নিয়ে। সোশ‍্যাল মিডিয়া এখন ছয়লাপ এই দুই তারকা সন্তানকে নিয়ে বানানো মিম, ট্রোল নিয়ে।

এমনটা অবশ‍্য নতুন নয়। এর আগে করিনা দ্বিতীয় সন্তান আগমনের খবর জানাতেই একচোট ট্রোলের মুখে পড়তে হয়েছিল ছোট্ট তৈমুরকে। একটি ট্রোল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা গজরাজ রাও। ভিডিওটি বানানো হয়েছিল সুপারহিট ছবি ‘বধাই হো’ এর একটি দৃশ‍্য নিয়ে। এই ছবিতে অভিনয় করেছিলেন গজরাজ রাও, নীনা গুপ্তা, আয়ুষ্মান খুরানা। ছবির কাহিনি ছিল ৫০ পেরিয়ে ফের মা হতে চলা নীনা গুপ্তা ও এই বিষয়টি নিয়ে সমাজের দৃষ্টিভঙ্গিকে কেন্দ্র করে।

https://twitter.com/gettingbore/status/1348616219834736640?s=19

ট্রোল ভিডিওটিতে গজরাজ রাওকে দেখানো হয়েছিল সইফের চরিত্রে। নীনা গুপ্তাকে দেখানো হয়েছিল করিনা, আয়ুষ্মানকে দেখানো হয়েছিল সইফের প্রথম সন্তান ইব্রাহিম এবং আয়ুষ্মানের আরেক ভাইকে দেখানো হয়েছিল তৈমুরের চরিত্রে। তুমুল হাসাহাসি হয়েছিল ভিডিওটি ঘিরে।

Back to top button