টাইমলাইনভাইরালভিডিও

পুজোর আগে নয়া ট্রেন্ড, খুদের ‘টুরু লাভ’এ দিওয়ানা নেটদুনিয়া, চরম ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রায়ই নানান অদ্ভূত ট্রেন্ড (trend) চোখে পড়ে। তার মধ‍্যে বেশ কিছু ট্রেন্ড হয়ে যায় ভাইরাল (viral)। বহু মানুষ এই ভাইরাল ট্রেন্ড অনুযায়ী পোস্ট করতে থাকেন। এই ভাইরাল ট্রেন্ডের দৌলতে রাতারাতি বিখ‍্যাতও হয়ে যায় বহু মানুষ।

পুজোর ঠিক আগে এবার তেমনই এক নয়া ট্রেন্ড শুরু হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। আর তা হল ‘টুরু লাভ’ (turu love)। আসলে ‘ট্রু লাভ’ কে বিকৃত করেই তৈরি এই টুরু লাভ। এই নিয়ে মিম, ভিডিওর ছড়াছড়ি এখন নেটদুনিয়ায়। পুজোর আগে এমন এক জমজমাট ট্রেন্ড পেয়ে বেজায় খুশি সাইবারবাসী।


কিন্তু এই ‘টুরু লাভ’ এলো কোথা থেকে? আসলে এই ট্রেন্ড যে শুরু করেছে সে নেহাতই এক খুদে। মজার ভঙ্গিতে নেটিজেনদের সে টুরু লাভের সংজ্ঞা জানিয়েছে। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, “দেখ ভাই! কোথাও যেতে হলে মা বাবার পারমিশন নিতে হয়। নর্মাল। কিন্তু তোমরা তো দেখি গার্লফ্রেন্ডের থেকে পারমিশন নাও। ও মা গো, টুরু লাভ!”

খুদের মজাদার বলার ভঙ্গি ও সাবলীলতাতেই ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। এখন সোশ‍্যাল মিডিয়া খুললেই চোখে পড়ছে এই ট্রেন্ড। এমনকি নেটিজেনদের একাংশের বক্তব‍্য, এবার পুজোয় প্রেমিক-প্রেমিকা দেখলেই চেঁচিয়ে বলা হবে ‘টুরু লাভ’।

কিছুদিন আগেই নেটপাড়া মেতেছিল ‘বিনোদ’ নিয়ে। সব ছবি, ভিডিও পোস্টেই ‘বিনোদ’ কমেন্ট উপচে পড়ছিল। গত বছর পুজোয় নেটিজেনরা মেতেছিল জনপ্রিয় ইউটিউবার কিরন দত্তের ‘এহ কি লাগছে!’ নিয়ে। এবার পুজোয় সেই জায়গা নিয়েছে টুরু লাভ। পুজোর বাকি আর মোটে এক সপ্তাহ। বলা যায় না, এর মধ‍্যে হয়তো আবার কোনো নতুন ট্রেন্ডে মন মজতে পারে নেটিজেনদের।

Back to top button