টাইমলাইনবিনোদন

কবিপ্রণামের ফাঁকেই প্রেমিকাকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ চুম্বন, গোপন ছবি ফাঁস করলেন সোহিনী

বাংলাহান্ট ডেস্ক: গত বারের মতো এবছরেও লকডাউনের মধ‍্যে কেটেছে পঁচিশে বৈশাখ। করোনা আবহে ঘরবন্দি হয়েই কবিপ্রণাম সেরেছে বাঙালি। এই তালিকাতেই পড়েন অভিনেত্রী সোহিনী সরকার (sohini sarkar) ও রণজয় বিষ্ণু (ranojoy bishnu)। মনের মানুষটার সঙ্গেই এই বিশেষ দিনটি কাটান অভিনেত্রী।

কবিপ্রণামের ভিডিও আগেই নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছিলেন সোহিনী। এবার এদিনেরই একটি ছবি শেয়ার করলেন তিনি। প্রেমিকের সঙ্গে একান্ত মুহূর্তের একটি ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবিটি শেয়ার করেন সোহিনী।


এদিন সাদা লাল কালো মিশেলে একটি শাড়ি ও কালো প্রিন্টের ব্লাউজ পরেছিলেন অভিনেত্রী। অপরদিকে রণজয়ের পরনে ছিল লাল পাঞ্জাবি আর সাদা পাজামা। প্রেমিকাকে জড়িয়ে ধরে গালে চুম্বন করতে দেখা যাচ্ছে তাঁকে। ব‍্যাকগ্রাউন্ডে ‘তোমার খোলা হাওয়া’ গানটি বাজছে। সোহিনী রণজয়ের এই মিষ্টি মুহূর্তটি এখন ভাইরাল নেটদুনিয়ায়।

সম্প্রতি কাবাড্ডি কাবাড্ডি ছবির শুটিং শেষ করেছেন সোহিনীর। শুটিংয়ের সময়েই করোনা আক্রান্ত হন পরিচালক কৌশিক গাঙ্গুলী। সর্দি জ্বর হয়েছিল সোহিনীর। জ্বরে পড়েছিলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও। চারিদিকের পরিস্থিতি দেখে আর ঝুঁকি নেননি সোহিনী। বাড়িতে মায়ের সুরক্ষার কথা ভেবে কদিনের জন‍্য রণজয়ের বাড়িতে থাকছেন তিনি।

অবশ‍্য এমনটা মাঝে মাঝেই করে থাকেন তাঁরা। কখনো একে অপরের বাড়িতে থাকেন আবার কখনো দুজনে একসঙ্গে। টুকটাক এদিক ওদিক ঘুরতেও বেরিয়ে যান দুজনে মিলে। তবে এখন করোনা পরিস্থিতিতে বাড়িতেই বন্দি রয়েছেন সোহিনী রণজয়।

Related Articles

Back to top button