টাইমলাইনভারতভাইরাল

বিয়ের মণ্ডপে হাঙ্গামা বৃহন্নলারাদের, পিঁড়ি থেকে বরকেই নিয়ে গেল তুলে

বাংলা হান্ট ডেস্কঃ বিবাহের মন্ডপ থেকে স্বয়ং বরকে তুলে নিয়ে চলে গেল বৃহন্নলারা। এমনই আজব ঘটনা ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশের হারদোই জেলার কোতোয়ালির শাহাবাদ এলাকায়। এই এলাকার মহমন্দের বাসিন্দা ইসরানের সঙ্গে কয়েক মাস আগে বিবাহ ঠিক হয় মৌলগঞ্জ নিবাসী এক যুবতীর। কিন্তু প্রথম থেকেই বিবাহ নিয়ে টালমাটাল করছিল ওই যুবক। ঘটনা গড়ায় পুলিশ থানা অবধি। পাত্র এবং কন্যা পক্ষের সঙ্গে কথা বলে অবশেষে ওই যুবককে বিয়ের জন্য রাজি করায় পুলিশ।

বৃহস্পতিবার সেই নির্দেশ অনুযায়ী চলছিল বিবাহের প্রস্তুতি। কিন্তু বিবাহের অনুষ্ঠানের মাঝেই মণ্ডপে উপস্থিত হন প্রায় ১০ জন বৃহন্নলা। মন্ডপ জুড়ে রীতিমতো হাঙ্গামা শুরু করেন তারা। এমনকি অভ্যাগত অতিথিরাও পালিয়ে যেতে শুরু করে। তারপর বর বেশী ইসরানকে নিয়ে চলে যান তারা। স্বাভাবিকভাবেই অবাক হয়ে গিয়েছিল সবাই। তারপর সামনে আসে আসল ঘটনা।

পুলিশের কাছে ওই বৃহন্নলা জানিয়েছে, তাদেরই দলের এক সতীর্থের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল ইসরানের। শুধু তাই নয়, গত তিন বছর ধরে শারীরিক সম্পর্কেও জড়িয়ে রয়েছে তারা। কিন্তু বিবাহের কথা তুলতেই বেঁকে বসে ইসরান। যার জেরেই তার বিরুদ্ধে এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন তারা। ওই বৃহন্নলার আরও দাবি, শুধু শারীরিক সম্পর্ক নয় তার কাছ থেকে প্রায় ১০ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে ওই যুবক। তার মধ্যে ছিল তার বেশকিছু গয়নাও।

বৃহস্পতিবার বিবাহের মণ্ডপে এই ঘটনা নিয়ে হাঙ্গামা শুরু করতেই তাদের সাথে উঠে চলে যায় ইসরান। কার্যত তাদের উত্তেজিত ভঙ্গি দেখে কোন প্রতিবাদ করার সুযোগ পায়নি সে। আপাতত এই ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

 

Related Articles

Back to top button