fbpx
টাইমলাইনবিনোদনভাইরাল

কেলেঙ্কারি! বউ ভেবে শাশুড়ির সঙ্গে সঙ্গম, অন্তঃসত্ত্বা শাশুড়ি!

বাংলাহান্ট ডেস্ক: নেশার ঘোরে মানুষ কী কী না করে। তাই বলে নিজের বউয়ের সঙ্গে গুলিয়ে শাশুড়িমার সঙ্গেই যৌন সঙ্গম! এমনও আবার হয় নাকি? শুনতে অসম্ভব মনে হলেও এমনটাই ঘটেছে বাস্তবে। হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। অতিরিক্ত নেশার ঘোরে শাশুড়িকে বউ ভেবে তাঁর সঙ্গেই উদ্দাম যৌনক্রিড়ায় মেতে ওঠেন ব‍্যক্তি। ফলাফল, জামাইয়ের সন্তানের মা হতে চলেছেন শাশুড়ি।
না ঘটনা এদেশের নয়, বিদেশের। সদ‍্য সদ‍্য বিয়ে হয়েছে পল ও লোরেনের। অন‍্যান‍্য স্বামী-স্ত্রীর মতো বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাবেন বলে ঠিক করলেন তাঁরা। কিন্তু সমস‍্যা একটাই। লোরেনের মা জুলি একা থাকেন। তাঁকে তো একা ফেলে যাওয়া যায় না। তাই নতুন জামাই বললেন, শাশুড়িমাও চলুন সঙ্গে। কিন্তু তখন কি আর তিনি জানতেন এই একটা সিদ্ধান্ত নিয়ে কী ভুলটাই না করলেন তিনি! যাই হোক, হানিমুনের জায়গায় পৌঁছাতেই তুমুল পার্টিতে মেতে উঠলেন তিনজন। সঙ্গে ছুটল মদের ফোয়ারা। মাঝরাত পর্যন্ত পার্টি করে ক্লান্ত লোরেন ও জুলি যে যার ঘরে ঢুকে ঘুমিয়ে পড়লেন। অপরদিকে পল তখনও রয়ে গেলেন পানশালাতেই।


রাত আরও গভীর হতে ঘরে ফিরবেন বলে ঠিক করলেন পল। কিন্তু মত্ত অবস্থায় থাকায় ঘর চিনতে ভুল হয়ে গেল তাঁর। নিজের ঘরে না ঢুকে, ঢুকে পড়লেন শাশুড়ির ঘরে। উপরন্ত ঘর অন্ধকার থাকায় নাকি কিছুই বুঝতে পারেননি তিনি। অন্ধকারে না বুঝেই শাশুড়ির সঙ্গে আদিম খেলায় মেতে ওঠেন জামাই।
দুজনেরই হুঁশ ফেরে পরদিন সকালে। আর ফিরতেই টের পান গতকাল নেশার ঘোরে কী কাণ্ডটাই না ঘটিয়ে ফেলেছেন দুজন। জানা গিয়েছে, এই ঘটনার মাস খানেক পরেই জানা যায় শাশুড়ি সন্তান সম্ভবা। শেষে উপায় না দেখে শাশুড়িকেও বিয়ে করেছেন জামাই। এই ঘটনা নিয়ে রীতিমতো হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। শাশুড়ি জামাইয়ের এই কাণ্ড এখন ভাইরাল নেটজগতে।

Back to top button
Close
Close