টাইমলাইনবিনোদন

বলিউডে ভাইজান-রাজ, সলমনের বিরুদ্ধে মুখ খোলায় গণধর্ষণের হুমকি জনপ্রিয় গায়িকাকে

বাংলাহান্ট ডেস্ক: সলমন খানের (Salman Khan) বিরুদ্ধে বলার সাহস কারোর নেই বলিউডে। ইন্ডাস্ট্রিতে অলিখিত হুকুম চলে অভিনেতার। তাঁর বিরুদ্ধে কেউ মুখ খোলা মানে তাঁর কেরিয়ার তো বরবাদ হয়ই, নেমে আসে আরো বড় বিপদ। বলিউড গায়িকা সোনা মহাপাত্র (Sona Mahapatra) যেমন গণধর্ষণের হুমকি পেয়েছিলেন ভাইজানের বিরুদ্ধে বলায়।

ঘটনাটি বেশ কয়েক বছর আগেকার। সলমনের ‘ভারত’ ছবি থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে দাঁড়ানোয় ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেতা। খোঁচা মেরে তিনি বলেছিলেন, ‘ভারত’ প্রিয়াঙ্কার কেরিয়ারের সবথেকে বড় ছবি হতে পারত। অন‍্য কেউ হলে নিজের স্বামীকে ছেড়ে ছবিকে বেছে নেয়। আর সেখানে প্রিয়াঙ্কা নিক জোনাসকে বিয়ে করার জন‍্য ছবি ছেড়ে দিলেন!


পালটা স্পষ্টবাদী সোনা মহাপাত্র কটাক্ষ করেছিলেন, প্রিয়াঙ্কার কাছে আরো অনেক ভাল কাজ করার আছে। ভাল মানুষদের সঙ্গে জীবন কাটানোর আছে আর নিজের কাজ দিয়ে মেয়েদের অনুপ্রেরণাও দেওয়ার আছে। ভাইজানের বিরুদ্ধে সুর চড়ানোর ফল ভাল হয়নি।

কী কী সহ‍্য করতে হয়েছিল সোনাকে? সম্প্রতি এক সাক্ষাৎকারে গায়িকা বলেন, জীবনের সবথেকে খারাপ সময়ের মধ‍্যে দিয়ে গিয়েছিলেন তিনি। চরম কুরুচিকর, অশ্লীল ট্রোল তো ছিলই, খুনের হুমকিও পেয়েছিলেন সোনা। এমনকি সব সীমা অতিক্রম করে টিফিন বক্সে মল ভরে পাঠানো হত তাঁর স্টুডিওতে!

সোনা জানান, মহিলা বিদ্বেষের জন‍্য সলমনকে তোপ দাগায় গণধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল তাঁকে। তাঁর ছবি মর্ফ করে শেয়ার করা হত পর্ন সাইটগুলিতে। ‘অম্বর জরিয়া’ গায়িকা অভিযোগ করেন, সলমন ভক্তরা এই নোংরামোগুলো করছিলেন। এমনকি টাকা দিয়েও রাখা হয়েছিল অনেককে। সবসময় তাঁর পরিবার ভয়ে ভয়ে থাকত। কিন্তু পিছিয়ে আসেননি সোনা মহাপাত্র। এখন অন‍্যায়ের বিরুদ্ধে সরব হন তিনি।

Related Articles

Back to top button