fbpx
টাইমলাইনবিনোদন

সলমনের জন‍্যই বানিয়েছেন এমন ‘হট’ ফিগার, খুল্লমখুল্লা সোনাক্ষী!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় অন‍্যতম সোনাক্ষী সিনহা (sonakshi sinha)। দাবাং সিরিজ থেকে বলিউড যাত্রা শুরু করে এখন তিনি বেশ সফল অভিনেত্রী। তবে সফলতাটা এত সহজে পাননি সোনাক্ষী। এমনকি অভিনয়ে আসার কথাই ছিল না তাঁর। কারন, অতিরিক্ত ওজন। বলিউডে পা রাখার আগে ৯০ কেজি ওজন ছিল সোনাক্ষীর। সেখান থেকে কিভাবে আজকের তন্বী অবস্থায় পৌঁছালেন অভিনেত্রী?
আসলে এর নেপথ‍্যে রয়েছে বলিউডের একজন অভিনেতা যিনি সোনাক্ষীকে উৎসাহ দেন ওজন কমাতে। তিনি আর কেউ নন, সোনাক্ষীর প্রথম ছবির নায়ক সলমন খান। সলমনেরই উৎসাহে মেদ ঝরিয়ে বলিউডে প্রবেশ করেন সোনাক্ষী।


প্রথমে ফ‍্যাশন ডিজাইনার হিসাবেই ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন অভিনেত্রী। তখন তাঁর ওজন ছিল ৯০ কেজি। সলমনই তাঁকে প্রথম বলেছিলেন ওজন কমানোর কথা। তাঁর কথা মেনে একবারে ৩০ কেজি ওজন কমিয়েছিলেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে সোনাক্ষী নিজেই জানিয়েছেন এই কথা।

তবে এই পুরো বিষয়টা খুব একটা সহজ ছিল না সোনাক্ষীর কাছে। এক সময়ে জিমে যাওয়ার নাম শুনলেই তাঁর গায়ে জ্বর আসত। সেখান থেকে নিজেকে উৎসাহ দিয়ে কঠোর পরিশ্রম করে ওজন কমিয়েছিলেন সোনাক্ষী। শাহিদ কাপুরের ট্রেনারই তাঁকেও ট্রেনিং দিতেন। সাঁতার, যোগা, কার্ডিও সব এক্সারসাইজই করেছেন তিনি।

View this post on Instagram

Vintage vibes 💫

A post shared by Sonakshi Sinha (@aslisona) on

এখনও সোনাক্ষীর প্রতিদিনের ডায়েটে থাকে ফলের রস ও প্রচুর পরিমাণে জল। দাবাং ছবিতে সলমনের বিপরীতেই প্রথম দেখা যায় তাঁকে।

Back to top button
Close